গান্ধীজীর জন্মদিনে রামপুরহাট ১ নং ব্লকে প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও বস্ত্র দান

    গান্ধীজীর জন্মদিনে রামপুরহাট ১ নং ব্লকে প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও বস্ত্র দান

    অমলেন্দু মণ্ডল, বঙ্গ রিপোর্ট, বীরভূম:গান্ধীজীর  ১৫০ তম জন্মদিন উপলক্ষ্যে রামপুরহাট এক নম্বর ব্লকের তৃনমুল কংগ্রেস দুজন প্রতিবন্ধী মানুষকে হুইল চেয়ার দান করেন এবং বস্ত্র দান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের কৃষি মন্ত্রী আশিষ ব্যানার্জ্জী, ব্লক তৃণমূল সভাপতি আনারুল হোসেন, সহ বিভিন্ন তৃনমুল নেতা কর্মীরা।

    গান্ধীজীর প্রতিকৃতে মাল্যদান করেন মন্ত্রী আশিষ ব্যানার্জ্জী ও ব্লক তৃণমূল সভাপতি আনারুল হোসেন। মাল্যদানের পরে মন্ত্রী ও ব্লক তৃণমূল সভাপতি মিলে দুই প্রতিবন্ধীর হাতে হুইল চেয়ার দেন। ব্লক তৃণমূল সভাপতি আনারুল হোসেন জানান প্রতিবছরের ন্যায় এবছর ও পুজোর আগে গরীব দুঃখী মানুষ দের আমরা বস্ত্র দান করলাম। তবে এবার দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিতে পেরে খুব আনন্দ পাচ্ছি।

    হুইল চেয়ার পেয়ে খুশী সুন্দিপুর গ্রামের রশিদ সেখ। পেশায় রাজমিস্ত্রী ছিলেন মাস ছয়েক আগে পায়ের ইনফেকশন নিয়ে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তার পা কেটে বাদ দিতে হয়। তার পর থেকেই তিনি অক্ষম চলার উপায় ছিলোনা হুইল চেয়ার কেনার ক্ষমতা ও ছিলোনা আজ ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাকে হুইল চেয়ার দেওয়ার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন রশিদ সেখ।।