মুর্শিদাবাদে মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু ৮: আহত কমপক্ষে ১০

    মুর্শিদাবাদে মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু ৮: আহত কমপক্ষে ১০

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বৃহস্পতিবার দুপুরে মুর্শিদাবাদের সুতি থানার ধলার মোড় এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে এক ভয়াবহ পথ দুর্ঘটনা মৃত্যু হল ৮ জনের। আহত কমপক্ষে ১০ জন, এমনকি মৃতের সংখ্যাও বাড়তে পারে বলেই দাবি করছেন স্থানীয় মানুষজন। ঘটনাটি ঘটেছে দুপুর ১টা নাগাদ।

    স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এদিন সুতির কাশীনগর গ্রাম পঞ্চায়েত প্রধান রাজিবুল ইসলামের ছেলে আপেল শেখ একটি চারচাকা গাড়ি নিয়ে সাজুর মোড় থেকে থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন। তিনি ছাড়া গাড়িতে ছিল আরও ৫ জন। অন্যদিকে জঙ্গিপুর থেকে ডাকবাংলোর দিকে আসছিল একটি অটো। হঠাৎ ধলার মোড় এলাকায় স্করপিওটির চাকার টায়ার ফেটে সেটি গাড়ি থেকে খুলে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, পঞ্চায়েত প্রধানের ছেলের স্করপিও গাড়িটি লাফিয়ে জাতীয় সড়কের অন্য লেনে ছিটকে ওই অটোর উপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই পিষে যায় অটোটি।

    পরপর কয়েকটি গাড়িও ক্ষতিগ্রস্থ হয়েছে স্করপিও গাড়িটির ধাক্কায়। বিকট আওয়াজে ঘটনাস্থলে ছুটে স্থানীয় বাসিন্দারা। চলে আসে বিশাল পুলিশ বাহিনী। দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে বলেই খবর পাওয়া যাচ্ছে। আরও কয়েকজন গুরুতর জখম হয়েছেন। এমনকি গাড়িতে থাকা পঞ্চায়েত প্রধানের ছেলে আপেল শেখেরও মৃত্যু হয়েছে।

    আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের অন্যত্র বদলি করা হয়েছে। মর্মান্তিক দুর্ঘটনার পর এলাকায় কার্যত শোকের ছায়া নেমে এসেছে বলা যায়। মৃতদের মধ্যে বেশিরভাগই ওই অটোর যাত্রী ছিলেন বলেই জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ।