দারং জেলার ঘটনা নিয়ে অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ জমিয়তে উলামায়ে হিন্দ ও জামায়াতে ইসলামীর

দারং জেলার ঘটনা নিয়ে অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ জমিয়তে উলামায়ে হিন্দ, জামায়াতে ইসলামী, ও এস আই ও এর প্রতিনিধি দল

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: অসমের মুখ্যমন্ত্রীর সাক্ষাতে কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে হিন্দ, জামায়াতে ইসলামী ও এস আই ও এর প্রতিনিধি দল।
সাম্প্রতিক উচ্ছেদ সংক্রান্ত বিষয়ে আসামের মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ এবং ক্ষতিগ্রস্তদের সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা করতে জমিয়তে উলামায়ে হিন্দ, জামায়াতে ইসলামী ও এস আই ও-এর কেন্দ্রীয় প্রতিনিধি দল আসামের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রতিনিধি দলে ছিলেন জমিয়তে উলামায়ে হিন্দের সাধারণ সম্পাদক মাওলানা হাকিমুদ্দীন কাসেমী সাহেব, জামায়াতের সহ সভাপতি এস  আমিনুল হাসান, জাতীয় সম্পাদক সফি মাদানী, এস আই ও এর জাতীয় সভাপতি মুহাম্মদ সালমান, পশ্চিমবঙ্গ রাজ্য জমিয়তে উলামায়ে হিন্দের সাধারণ সম্পাদক মুফতি আব্দুস সালাম সাহেব সহ অসম রাজ্যিক জমিয়ত ও জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ।

মুখ্যমন্ত্রীর সামনে আসামের ক্ষতিগ্রস্তদের সঙ্গে জমিয়ত ও জামায়াতের প্রতিনিধি দলের সাক্ষাৎ, ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সহ পাঁচ দফা দাবি মুখ্যমন্ত্রীর সামনে রাখা হয়।

যদিও দারং জেলায় ১৪৪ ধারা জারি করা হয়েছে, যাতে প্রতিনিধি দল সেখানে যেতে কোনো সমস্যার সম্মুখীন না হয় সেজন্য জমিয়ত ও জামায়াতের প্রতিনিধি দল ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করার দাবি জানান মুখ্যমন্ত্রীর সামনে ।
সূত্রের খবর মুখ্যমন্ত্রী প্রতিনিধি দলটিকে পুলিশি সুরক্ষায় সহ পরিদর্শনের অনুমতি দিয়েছেন । ধলপুরে উচ্ছেদ হওয়া লোকদের সাথে দেখা করতে এই প্রতিনিধি দল দারং জেলায় যাবে।