মিমে যোগ সাবির গফফারের! প্রার্থী হচ্ছেন মোফাক্কেরুল: আগামী সপ্তাহে ফের রাজ্যে আসছেন ওয়েইসি

মিমে যোগ সাবির গফফারের! প্রার্থী হচ্ছেন মোফাক্কেরুল: আগামী সপ্তাহে ফের রাজ্যে আসছেন ওয়েইসি

রফিকুল হাসান, বঙ্গ রিপোর্ট: সাবির গফফার মুসলিম লীগের সর্বভারতীয় যুব সভাপতির পদ ছেড়েছেন বেশকিছু আগেই। তার বাবা শাহেনশাহ জাহাঙ্গীর মুসলিম ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন বছর দুয়েক। বেশকিছু দিন সাবির সাহেবকে দেখা যায় আব্বাস সিদ্দিকীর সঙ্গে বিভিন্ন কর্মসূচিতে।

শেষমেষ আসাদউদ্দিন ওয়েসীর মুর্শিদাবাদ সফরে সাগরদীঘির সভায় AIMIM দলে মিমে যোগ দিলেন যুব নেতা সাবির গফফার। সূত্রের খবর রাজ্যের আর এক প্রভাবশালী যুবনেতা কোলকাতা হাইকোর্টের আইনজীবী মোফাক্কেরুল ইসলামও ওয়েইসির দলে যোগ দিয়েছেন। এমনকি এবার নির্বাচনে ভোটে লড়বেন তাঁর নিজের এলাকা উঃ দিনাজপুরের ইটাহার থেকে।

এ ব্যাপারে সাবির গফফার বলেন, দীর্ঘদিন মুসলিম লীগের সঙ্গে যুক্ত ছিলাম। এরাজ্যে মুসলিম লীগ তেমন কোনো কাজ করে নি। তাই গত এক মাস আগে আমি মুসলিম যুব লীগ থেকে ইস্তাফা দিয়েছি। পিছিয়ে পড়া মজলুম মানুষদের স্বার্থে কাজ করার জন্য মিমে যোগ দিয়েছি।

এই বিধানসভায় কত আসনে প্রার্থী দিচ্ছেন? এ প্রশ্নের জবাবে সাবির গফফার বলেন, আমরা এমনভাবে নির্বাচনে লড়াই করবো যাতে বিজেপির সুবিধা না হয়। সেজন্য আমরা রাজ্যের ২৯৪ টি আসনে প্রার্থী দেবো না। যে সমস্ত জায়গায় আমাদের সংগঠন আছে এরকম কিছু কেন্দ্রে আমরা প্রার্থী দেবো। আগামী সপ্তাহে আবার রাজ্যে আসবেন আসাদউদ্দিন ওয়েইসী। জলঙ্গি সহ একাধিক জায়গায় সভা করতে পারেন তিনি।