শুভেন্দু রাজীবের পর বিজেপিতে যোগ দিলেন রাজ্যের আরও এক গুরুত্বপূর্ণ মন্ত্রী

    শুভেন্দু রাজীবের পর বিজেপিতে যোগ দিলেন রাজ্যের আরও এক গুরুত্বপূর্ণ মন্ত্রী

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের পরে এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন রাজ্যের আরও এক মন্ত্রী বাচ্চু হাঁসদা। বুধবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে হাজির হয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। দক্ষিণ দিনাজপুরের তপনের তৃণমূল বিধায়কের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

    এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন নদিয়ার তেহট্টের বিধায়ক গৌরীশঙ্কর দত্ত। উল্লেখ্য, এবারে বাচ্চু হাঁসদা ও গৌরীশঙ্কর দত্তকে আর প্রার্থী করেননি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

    গত শুক্রবার তৃণমূল প্রার্থী তালিকা ঘোষণার পরেই দেখা যায় রাজ্যের পাঁচ মন্ত্রীকে টিকিট দেয়নি রাজ্যের শাসকদল। সেই তালিকায় ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী ও দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভা কেন্দ্রের বিধায়ক বাচ্চু হাঁসদা। তাঁর পরিবর্তে প্রার্থী করা হয়েছে কল্পনা কিস্কুকে।

    তৃণমূল শীর্ষ নেতৃত্বের দাবি, বাচ্চু হাঁসদার বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ ছিল বলেই তাঁকে প্রার্থী করা হয়নি। টিকিট না পেয়ে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তৃণমূলের বাতিল বিধায়ক। বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ করেন। ‘নিঃশর্তে’ গেরুয়া শিবিরে যোগ দেওয়ার আর্জি জানান। তাঁর সেই আর্জিতে সাড়া দেন বিজেপির শীর্ষ নেতারা। বুধবারই কলকাতায় চলে আসতে বলা হয়। সেই মতো কলকাতায় হাজির হন তিনি।