করোনা পরিস্থিতি দেখিয়ে ভোট বন্ধের চেষ্টা হলে তা মানা হবে না : হুঁশিয়ারি মমতা ব্যানার্জির

করোনা পরিস্থিতি দেখিয়ে ভোট বন্ধের চেষ্টা হলে তা মানা হবে না : হুঁশিয়ারি মমতা ব্যানার্জির

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: দেশের করোনা পরিস্থিতি সংকটজনক। রাজ্যে প্রতিদিনই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই পরিস্থিতিতে সবে দু-দফার ভোট শেষ হয়েছে। আগামীকাল তৃতীয় দফার ভোট। তারপরও বাকি ৫ দফা। সেই পরিস্থিতিতে রাজ্যে আটদফা ভোট নিয়ে কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় হুগলির চুঁচুড়ার সভা থেকে বলেন, করোনা পরিস্থিতির কথা চিন্তা করে ভোট টা কি তিন থেকে চার দফায় নেওয়া যেত না। তিনি বলেন, এখনও বাকি রয়েছে ছয় দফা। করোনা পরিস্থিতি দেখিয়ে যদি ভোট বন্ধ করার চেষ্টা করা হয়, তাহলে তা মানা হবে না বলে জানিয়ে দেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, খেলা যখন শুরু হয়েছে, তা শেষ করতে হবে।

বাংলায় প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা এদিন দুহাজার পার হয়ে যাবে বলেই আশঙ্কা। রবিবার আক্রান্তের সংখ্যা ছিল ১৯৫৭। আর গত একসপ্তাহ ধরে লাফিয়ে বেড়েছে আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার ৬২৮, বুধবার ৯৮২, বৃহস্পতিবার ১২৭৪, শুক্রবার ১৭৩৩, শনিবার ১৭৩৬ জন আক্রান্ত হয়েছিলেন। সংক্রমণের নিরিখের কলকাতা আর উত্তর ২৪ পরগনার সঙ্গে খারাপ পরিস্থিতি মুর্শিদাবাদ, নদিয়া, বীরভূম, হাওড়া, হুগলি, পশ্চিম বর্ধমান এবং দক্ষিণ ২৪ পরগনার। প্রতিদিনই কমছে সুস্থতার হার। স্বাস্থ্য সচেতন নন বেশিরভাগ মানুষজন। ৮০ শতাংশ মানুষের মুখে নেই মাস্ক।