বাদুড়িয়ায় কংগ্রেস প্রার্থী ড. আব্দুস সাত্তারের সমর্থনে আব্বাস সিদ্দিকীর জনসভায় জনজোয়ার

বাদুড়িয়ায় কংগ্রেস প্রার্থী ড. আব্দুস সাত্তারের সমর্থনে আব্বাস সিদ্দিকীর জনসভায় জনজোয়ার

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত উত্তর ২৪ পরগনার গান্ধী বলে খ্যাত কাজী আবদুল গাফফার সাহেবের খাসতালুক বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী রাজ্যের প্রাক্তন মাদ্রাসা মন্ত্রী ড. আবদুস সাত্তারের সমর্থনে নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন আইএসএফের প্রতিষ্ঠাতা পীরজাদা আব্বাস সিদ্দিকী।  কানায় কানায় পূর্ণ নির্বাচনী সমাবেশে ভাষণ দিতে গিয়ে পীরজাদা আব্বাস সিদ্দিকী বিজেপির সাম্প্রদায়িক মেরুকরণের রাজনীতির প্রতিবাদ জানিয়ে তৃণমূল কংগ্রেস এবং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন বিজেপিকে রোখার ক্ষমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেই, বিজেপিকে রোখার ক্ষমতা রয়েছে একমাত্র সংযুক্ত মোর্চার।

কারণ আমরা মানুষের রুটি-রুজির প্রশ্নে লড়াই করি, আমরা চাকরির দাবী করি মানুষের ভাতের দাবি করি, অন্যরা তা করে না। তাই আমাদের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস’ বাড়ছে। এদিন আব্বাস সিদ্দিকী বাদুড়িয়া সহ হাড়োয়া , রাজারহাট লাউহাটি ও মধ্যমগ্রামেও সংযুক্ত মোর্চার প্রার্থীদের প্রচারে জনসভায় যোগ দেন।

সভায় বাদুড়িয়ার কংগ্রেস প্রার্থী আব্দুস সাত্তার বলেন, ২০২১ এর নির্বাচনে রাজ্যের মানুষের রুটি রুজির প্রশ্নে লড়াই নেই। সাধারণ মানুষের সমস্যাগুলি ওরা বলছে না
। ওরা মেরুকরণের রাজনীতিতে বিশ্বাস করছে। হিন্দু-মুসলমানের মধ্যে ভাগ করতে চাইছে কে বেশি হিন্দুত্ববাদী সেই প্রতিযোগিতা চলছে তৃণমূল ও বিজেপির মধ্যে।

এই অবস্থায় সংযুক্ত মোর্চা সঠিক পথ তুলে ধরার চেষ্টা করছে। আমরা বিশ্বাস করি সাধারণ মানুষ আমাদেরকে সমর্থন করবে। বাংলার ঐতিহ্য সংস্কৃতি রক্ষার জন্য সম্প্রীতি রক্ষার জন্য সংযুক্ত মোর্চার প্রার্থীদের জয়যুক্ত করবে।