বাংলা আরো একটা কাশ্মীর হতে যাচ্ছে: বিজেপির পরাজয়ে বিতর্কিত মন্তব্য কঙ্গনার

    বাংলা আরো একটা কাশ্মীর হতে যাচ্ছে: বিজেপির পরাজয়ে বিতর্কিত মন্তব্য কঙ্গনার

     

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বাংলায় বিজেপি ২০০-র বেশি আসন পাবে। প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী নির্বাচনী প্রচারে এসে এমনটাই ঘোষণা করেছেন বারেবারে। তবে ফল ঘোষণার দিন বাংলার মানুষ রায় দিল মমতা ম্যাজিকের পক্ষেই। ২১৪ বিধায়ক নিয়ে সরকার গঠন করতে চলেছে ঘাসফুল শিবির। তৃতীয়বার দিদির উপরেই আস্থা রাখল বাংলার জণগণ। অন্যদিকে তিন ডিজিটের সংখ্যাও ছুঁতে পারে নি বিজেপি।৭৬ এ আটকে গেল বিজেপি।

     

    অথচ তৃণমূলের এই ঐতিহাসিক জয় নিয়ে একেবারেই খুশি নন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিজেপির ভরাডুবি নিয়ে উল্টো সুর মোদীর প্রশংসক কঙ্গনার কন্ঠে। এদিন মমতার এই জয়কেই শুধু বিঁধলেন না, বরং এদিন বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন অভিনেত্রী। বললেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তবাংলাদেশি আর রোহিঙ্গারা।

     

    বাংলা জুড়ে যখন সবুজ আবিরের ঝড়, তখন কঙ্গনা টুইটারে লিখলেন- ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে’।

     

    উল্লেখ্য, এর আগে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে বিতর্কে জড়িয়ে ছিলেন কঙ্গনা। উদ্ধব ঠাকরে সরকারের রোষের মুখেও পড়তে হয়েছিল তাঁকে, এবার বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন অভিনেত্রী।