বিধানসভা নির্বাচনের আগে বড় চমক! কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন

বিধানসভা নির্বাচনের আগে বড় চমক! কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: গত বছর নভেম্বরেই জানিয়েছিলেন বোন রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন। তবে কোন দলে নাম লেখাবেন, সে সিদ্ধান্ত নেননি। জল্পনার অবসান ঘটিয়ে সোমবার কংগ্রেসের হাত ধরলেন সোনু সুদের বোন মালবিকা সুদ। তার তাঁর যোগদানের সঙ্গে সঙ্গেই সোনুর কংগ্রেস পরিবারের সদস্য হয়ে ওঠার আশা উজ্জ্বল হল। অন্তত পাঞ্জাব কংগ্রেস তেমনটাই মনে করছে। পাঞ্জাবে বিধানসভা ভোটের আগে ‘গরিবের মসিহা’কে পরোক্ষে দলের সঙ্গে যুক্ত করে কার্যত মাস্টার স্ট্রোকই দিল কংগ্রেস।

এদিন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির উপস্থিতিতেই কংগ্রেসে যোগ দেন মালবিকা। বোনের পাশেই ছিলেন দাদা সোনু। উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধুও। মালবিকাকে স্বাগত জানিয়ে চান্নি টুইট করেন, “সোনু সুদের বোন মালবিকাকে স্বাগত জানাই। আমি নিশ্চিত ও দলের একনিষ্ঠ সদস্য হয়ে কাজ করবে এবং তৃণমূল স্তরেও কংগ্রেসকে পৌঁছে দেবে।” সিধু আবার সোনু এবং মালবিকার সঙ্গে মোগায় নিজের বাসভবনে আলাদা করে সাক্ষাৎ করেন। যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টুইটার ট্রেন্ডিংয়ে উঠে এসেছে #SonuSoodWithCongress। পাঞ্জাব কংগ্রেসও টুইটারে জানিয়েছে, সোনুর মতো একজন মানবিক নায়ক কংগ্রেস পরিবারের একজন হয়ে ওঠায় অনেকেই অনুপ্রেরণা পাবেন।

প্রসঙ্গত, পাঞ্জাবের মোগা জেলা থেকে আসা বলিউডের খলনায়ক সোনু সুদকে গত বছরই রাজ্যের মুখ বা স্টেট আইকন হিসেবে বেছে নিয়েছিল নির্বাচন কমিশন। তবে গত বছর সোনু জানান, তাঁর বোন মালবিকা সুদ রাজনীতিতে যোগ দেবেন এবং পাঞ্জাব ভোটেও লড়বেন। সেই কারণে দিন দুয়েক আগেই স্টেট আইকন পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন সোনু।