রাজ্য বিধানসভা নির্বাচনে বড় চমক: তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে লড়বেন তৃণমূলী-ই

    রাজ্য বিধানসভা নির্বাচনে বড় চমক: তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে লড়বেন তৃণমূলী-ই

     

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে ভোট দাঁড়াচ্ছে আরেক তৃণমূল-ই। লড়াই হবে দুই তৃণমূলের মধ্যেই। ব্যাপারটা কী? খোলসা করা যাক…মালবাজারে তৃণমূল প্রার্থী বুলুচিক বড়াইকের বিরুদ্ধে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন আরেক তৃণমূলী।

     

    একুশের ভোটে মালবাজার বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বুলুচিক বড়াইক। ইতিমধ্যে প্রচারেও নেমে পড়েছেন বুলুচিক বড়াইক। কিন্তু বুলুচিক বড়াইকে প্রার্থী করায় দলের অন্দরেই মাথাচাড়া দিয়েছে অসন্তোষ। তাঁকে প্রার্থী হিসেবে মেনে নিতে পারছেন অনেক তৃণমূল কর্মী-সমর্থকই। এদিন মালবাজারের সাইলি চা-বাগান এলাকায় বৈঠক করেন বিক্ষুব্ধ তৃণমূল নেতা, কর্মী, সমর্থক এবং বিকাশ পরিষদের কর্মীরা। সেখানেই মালবাজার বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী বুলুচিক বড়াইকের বিরুদ্ধে নির্দল প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নেন বিক্ষুব্ধ তৃণমূলীরা।

     

    নির্দল প্রার্থী হিসেবে দাঁড়াবেন তৃণমূলের পঞ্চায়েত সমিতি তথা জেলা কমিটি ও ST সেলের সদস্য আগাস্টুস কেরকাট্টা। এপ্রসঙ্গে আগাস্টুস কেরকাট্টা বলেন, “আমরা বুলুচিক বড়াইককে প্রার্থী হিসেবে মানি না। বুলুচিক বড়াইক বিগত ১০ বছর আদিবাসীদের জন্য কিছুই করেননি। শুধু নিজের পরিবারের জন্য করেছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী বিধানসভা ভোটে নির্দল প্রার্থী দেওয়ার।