জয় শ্রীরাম না বলায় শান্তিপুরে কিশোরের গায়ে গরম জল ঢেলে মারধর করলো বিজেপি কর্মী

জয় শ্রীরাম না বলায় শান্তিপুরে কিশোরের গায়ে গরম জল ঢেলে মারধর করলো বিজেপি কর্মী

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বাংলায় বিধানসভা নির্বাচনের আবহে আবারও ‘জয় শ্রীরাম’ ধ্বনি ঘিরে উত্তেজনা ছড়াল। ‘জয় শ্রীরাম’ ধ্বনি না দেওয়ায় এক কিশোরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল BJP কর্মীর বিরুদ্ধে। মারধরের পর কিশোরের গায়ে গরম জল ঢেলে দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। নদিয়ার শান্তিপুরের ফুলিয়া পাড়ার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

গুরুতর জখম অবস্থায় নাবালককে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নাবালককে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় অভিযোগ উঠেছে BJP কর্মী মহাদেব প্রামাণিকের বিরুদ্ধে। অভিযুক্ত BJP কর্মীকে গ্রেফতারের দাবিতে ৩৪নং জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়দের একাংশ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী। পরে পুলিশি আশ্বাসে অবরোধ ওঠে।

সূত্রের খবর, ওই নাবালকের মা মৃত। তাঁর বাবা মানসিক ভারসাম্যহীন। নাবালককে দেখে ‘জয় শ্রীরাম’ বলতে বলেন ওই এলাকারই মহাদেব প্রামাণিক নামে এক BJP কর্মী। ‘জয় শ্রীরাম’ ধ্বনি না দেওয়ায় রেগে যান ওই BJP কর্মী। এরপরই ছুটে পালিয়ে বাড়িতে চলে যায় ৯ বছরের কিশোর। বাড়িতে এসে তাকে মারধর করে এবং সেখান থেকে নিয়ে গিয়ে চায়ের দোকানের মালিক মহাদেব প্রামাণিক তার গায়ে গরম জল ঢেলে দেয়।এমন চাঞ্চল্যকর ঘটনা জানাজানি হতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত মহাদেব।

এর পরে স্থানীয়রা শান্তিপুর ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন।ঘটনার পর এখনও উত্তপ্ত হয়ে রয়েছে এলাকা। মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।