বিজেপির ব্রিগেড আসলে তৃণমূলের প্রাক্তনী সভা : কটাক্ষ বাম যুব নেতা শতরুপের

    বিজেপির ব্রিগেড আসলে তৃণমূলের প্রাক্তনী সভা : কটাক্ষ বাম যুব নেতা শতরুপের

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বিজেপির ব্রিগেড আসলে তৃণমূল কর্মীদের প্রাক্তনী সভা। আগে যে সকল তৃণমূল কর্মী বলতো ক্ষমতায় এলে একটাও লাল পতাকা দেখা যাবে না বঙ্গের রাজনীতিতে আজ তারা নিজেদের পতাকা বদল করে অন্য পতাকা হাতে রাজনীতির আঙিনায় নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াই করছে। রিষড়ার এক সভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বললেন বাম যুব নেতা শতরুপ ঘোষ।

    তিনি আরো বলেন লাল পতাকা আজও বদল হয়নি কারণ কর্মী আর সমর্থকরা আজও আমাদের পাশে আছেন। তৃণমূল কংগ্রেস দলটা ঠিক যেনো মুখ্যমন্ত্রীর পেট্রোলের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে স্কুটি চালানোর মতন এই রাজ্যকে চালাচ্ছে নড়বড়ে ভাবে পাশে পুলিশ না থাকলে কবেই মাটিতে পড়ে যেত।’

    মুখ্যমন্ত্রীর ডিম-ভাত ক্যান্টিনকেও কটাক্ষ করতে ছাড়েননি শতরুপ। তিনি সরাসরি ভাবে বলেন, ‘যখন দরকার ছিল অর্থাৎ করোনাকালীন অসময়ে তখন কেবল মাত্র বামেদের শ্রমজীবী ক্যান্টিনগুলি অসহায় মানুষকে খাওয়ার পৌঁছে দেওয়ার চেষ্টা করেছে যা কোনো প্রচামাধ্যমে আসেনি।

    অপরদিকে আরেকদল অর্থাৎ বিজেপি কেবলমাত্র থালাবাসন বাজিয়ে মানুষদের সাথে প্রহসন করেছে। রান্নার গ্যাস,পেট্রোল থেকে বিদ্যুৎ পরিষেবার মাত্রাধিক মূল্যবৃদ্ধি নিয়ে রাজ্য ও কেন্দ্র সরকারকে কটাক্ষ করেন শতরুপ’।