নিজেদের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল পাঠিয়ে বাংলার বিচ্ছিন্ন ঘটনাকে বড় করে দেখাচ্ছে বিজেপি : ফিরহাদ হাকিম

    নিজেদের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল পাঠিয়ে বাংলার বিচ্ছিন্ন ঘটনাকে বড় করে দেখাচ্ছে বিজেপি : ফিরহাদ হাকিম

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: রাজ্যে ভোট পরবর্তী হিংসার বিষয়টি খতিয়ে দেখতে কেন্দ্রীয় দল পাঠানোর কড়া সমালোচনা করলেন ফিরহাদ হাকিম । তিনি দাবি করেছে ভোট পরবর্তী হিংসায় তৃণমূলের কর্মীদেরও প্রাণ গিয়েছে। কিন্তু বিজেপির তরফে এমনভাবে প্রচার করা হচ্ছে যাতে তারা দেখাতে চাইছে তাদের কর্মীদের ওপরে একতরফা হামলা হচ্ছে।

    বিজেপি নেতারা তাদের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল পাঠাচ্ছে। এদিন রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনা পর্যবেক্ষণে আসা কেন্দ্রীয় দল প্রসঙ্গে এমনটাই মন্তব্য করলেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব অপদার্থ। তারা রাজ্য থেকে ব্যর্থ হয়ে ফিরে গিয়েছেন। সেই ব্যর্থতা ঢাকতেই বাংলার হিংসার ঘটনাকে সামনে আনা হচ্ছে। বাংলার মানুষ যে বিজেপিকে প্রত্যাখ্যান করেছে তা বিজেপি প্রকাশ্যে বলতে পারবে না, তাই এসব করছে গেরুয়া শিবির। তারা শূন্য হয়ে ফিরেছে, তাই দেখাতে চাইছে বিরাট কিছু ঘটেছে। কটাক্ষ করে তিনি বলেছেন, নাচতে না জানলে উঠোন ব্যঁকা।

    ফিরহাদ হাকিম বলেন, রাজ্যে হিংসায় একজনও মরুক তা তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায় চান না। কিন্তু বদলার মনোভাব নিয়ে এসব করছে বিজেপি। বিভিন্ন জায়গায় তৃণমূলের ওপরেও হামলা হচ্ছে। কিন্তু দেখানো হচ্ছে একতরফা বিজেপির ওপরে হামলা হচ্ছে। তিনি বলেছেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনাকে সন্ত্রাস বলে চালিয়ে দেবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরে ২৪ ঘন্টাও হয়নি, তার মধ্যে এই টিম পাঠানো নিয়ে কড়া সমালোচনা করেন তিনি।