বিজেপি যোগের পুরষ্কার: শিশির অধিকারীকে রাজ্যপাল করার ভাবনা মোদি সরকারের

বিজেপি যোগের পুরষ্কার: শিশির অধিকারীকে রাজ্যপাল করার ভাবনা মোদি সরকারের

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: কে বলেছে আমি তৃণমূলে আছি? প্রকাশ্যে এমনই মন্তব্য ছুঁড়ে দিয়েছিলেন শিশির অধিকারী। এরপরেই অমিত শাহের সভাতে দেখা গিয়েছিল তাঁকে। কাঁথির জনসভায় জয়শ্রী রাম স্লোগান দিয়ে বিজেপিতে যোগ দেন শিশির অধিকারী। শুধু তাই নয়, অধিকারী গড়ে বিজেপি কর্মীদের জেতাতে কার্যত অসুস্থ শরীরেই ময়দানে নেমে পড়েন তিনি। এরপরেই প্রবীণ এই সাংসদকে বড় পুরস্কার দিতে চলেছে বিজেপি।

খবরের সূত্র অনুযায়ী, শিশির অধিকারীকে রাজ্যপাল করার বিষয়ে গুরুত্ব দিয়ে ভাবনাচিন্তা করছে কেন্দ্রের মোদি সরকার। মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে এই খবর মিলেছে। সূত্রের খবর, দেশের পূর্বাঞ্চলে পশ্চিমবঙ্গ লাগোয়া দু’টি রাজ্য কেন্দ্রীয় সরকারের ভাবনায় রয়েছে। শিশির নিজে ওই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানেন না। তবে তাঁর কাছে রাজ্যপাল হওয়ার প্রস্তাব এলে তিনি তা ফেরাবেন না বলেই তাঁর ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে শুভেন্দুর বাবা শিশির অধিকারীকে রাজ্যপাল করে শুভেন্দুকে গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে রাখার ভাবনা গেরুয়া শিবিরের। সেজন্যই রাজ্যে নির্বাচনী ফলাফল সামনে আসার আগেই অধিকারী বাড়িতে রাজ্যপাল করে দিয়ে অধিকারী পরিবারকে এক রকমের চুপ করিয়ে দেওয়ার ভাবনা বিজেপির।