কর্ণাটকের কোভিড ওয়ার রুম থেকে মুসলিম কর্মীদের বের করে দেওয়ার অভিযোগ বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের বিরুদ্ধে

    কর্ণাটকের কোভিড ওয়ার রুম থেকে মুসলিম কর্মীদের বের করে দেওয়ার অভিযোগ বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের বিরুদ্ধে

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বেঙ্গালুরুর বিজেপি এমপি তেজস্বী সূর্য একটি কোভিড ওয়ার রুম থেকে মুসলিম কর্মীদের বের করে দিয়েছেন বলে অভিযোগ ওঠেছে। তিনি এই ঘটনার সময় বলেন, এটা কোনো মাদ্রাসা বা হজ ভবন নয় যে এখানে মুসলিমদের নিয়োগ করা হবে।

    সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, দক্ষিণ বেঙ্গালুরুর BBMP covid war Room এ মোট ২০৫ জন কর্মীর মধ্যে মাত্র ১৭ জন মুসলিম ছিল। তাদেরকে বিতাড়িত করে তাদেরকে হত্যাকারী, সন্ত্রাসবাদী ইত্যাদি ভুয়া অপমানজনক তকমা দিয়ে তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করতে বলে এই এমপি।

    কর্মীদের কেন সরানো হলো সে ব্যাপারে BBMP কমিশনার কোনো জবাব দেননি। তবে এই এমপি এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে, তাতে দেখা যাচ্ছে তিনি আধিকারিকদের নির্দেশ দিচ্ছেন মুসলিম কর্মীদের তাদের মুসলিম পরিচয়ের কারণে যথাশ্রীঘ্রই অপসারণ করতে।

    এমনকি কারা তাদেরকে নিয়োগ করেছে তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন তিনি। তার এই আচরণে সোশ্যাল মিডিয়ায় এখন তার বিরুদ্ধে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

    উল্লেখ্য, কর্নাটকে করনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সেখানে বিভিন্ন হাসপাতালে বেড এবং অক্সিজেনের সরবরাহে ভারসাম্য বজায় রাখতে ওই কভিড ওয়ার রুম গঠন করে সরকার।