এনআরসির কাঁটায় বিদ্ধ অসমে  ক্ষমতায় ফিরবে বিজেপি না কংগ্রেস জোট! উঠে এলো বুথ ফেরত সমীক্ষা

    এনআরসির কাঁটায় বিদ্ধ অসমে  ক্ষমতায় ফিরবে বিজেপি না কংগ্রেস জোট! উঠে এলো বুথ ফেরত সমীক্ষা

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: পাঁচ রাজ্যের নির্বাচনী প্রক্রিয়া শেষ হতেই শুরু হয়ে গেল বুথ ফেরত সমীক্ষা। আর এই সমীক্ষায় দেখা যাচ্ছে টানা দ্বিতীয়বার অসমে সরকার গড়তে চলেছে বিজেপি এবং তাদের জোটসঙ্গী। কংগ্রেস ও তাদের জোটসঙ্গীদের দ্বিতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হতে পারে। উঠে আসছে এমনি সমীক্ষা।

    ইন্ডিয়া টুডে-অ্যাক্সিস-এর বুথ ফেরত সমীক্ষা দেখিয়েছে বিজেপি এবং তাদের জোটসঙ্গী মিলে অসম বিধানসভা নির্বাচনে ৭৫ থেকে ৮৫টি আসন পেতে চলেছে। কংগ্রেস এবং তাদের জোটয়সঙ্গীদের সমন্তুষ্ট থাকতে হতে পারে ৪৫ থেকে ৫০টি আসন নিয়ে। অন্যান্যদের দখলে যেতে পারে ১ থেকে ৪টি আসন।

    Republic TV-CNX-এর বুথ ফেরত সমীক্ষার মতে অসমে বিজেপি জোটের ঝুলিতে আসছে ৭৪ থেকে ৮৪টি আসন। কংগ্রেসের নেতৃত্বে মহাজোট পাচ্ছে ৪০ থেকে ৫০টি আসন। অন্যান্য দলগুলি পেতে পারে ১ থেকে ৩টি আসন।

    Today’s Chanakya-এর বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী অসমে বিজেপি জোটের ঝুলিতে আসছে ৬১ থেকে ৭৯টি আসন। কংগ্রেসের নেতৃত্বে মহাজোট পাচ্ছে ৪৭ থেকে ৬৫টি আসন। অন্যান্য দলগুলি পেতে পারে ০ থেকে ৩টি আসন।ABP-CVoter-এর বুথ ফেরত সমীক্ষা মত অসমে বিজেপি জোটের ঝুলিতে আসছে ৫৮ থেকে ৭১টি আসন।

    ছবি টাইমস অব ইন্ডিয়া