সংখ্যালঘু যুব ফেডারেশনের উদ্যোগে রক্তদান উৎসব

    সংখ্যালঘু যুব ফেডারেশনের উদ্যোগে রক্তদান উৎসব

    আব্দুর রহমান, বঙ্গ রিপোর্ট, আমডাঙ্গা: সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের আমডাঙ্গা ব্লক কমিটির উদ্যোগে ও মাধবপুর অঞ্চল কমিটির পরিচালনায় মাধবপুর সব্জি বাজারে স্বেচ্ছায় রক্তদান উৎসব অনুষ্ঠিত হয়। পাশাপাশি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হয়।বারাসাত জেলা হসপিটাল থেকে শীততাপ নিয়ন্ত্রিত বাসে রক্ত সংগ্রহ করা হয়। নারী ,পুরুষ মিলিয়ে সর্বমোট ৪২ জন রক্ত দান করেন।

     

    উক্ত রক্তদান উৎসবে উপস্থিত ছিলেন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ কামরুজ্জামান। তিনি বলেনঃ “মুমূর্ষু রোগী যে ধর্ম বা বর্ণের হোক, সাদা বা কালো হোক না কেন যিনি অসুস্থ হন তাকে আমাদের রক্ত দিয়ে সুস্থ করে তোলা হয়। এটাই মানবিক হৃদয়ের মানুষের প্রকৃত ধর্ম। একটি আদর্শ যা আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) দেখিয়েছেন। আজকে দুর্ভাগ্য, মানুষ হয়ে মানুষকে হত্যা করছে। মব লিঞ্চিং এর নামে জুলুম করা হচ্ছে। আসুন আমরা রক্ত দানের পাশাপাশি সৌভ্রাতৃত্ব , সম্প্রীতি ভালোবাসার শপথ গ্রহন করি। নোংরামি হিংসা বর্জন করি।”

    আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেতনা লহর পত্রিকার সম্পাদক অনন্ত আচার্য, সিরাতের রাজ্য সম্পাদক আবু সিদ্দিক খান, সংগঠনের জেলা সভাপতি সহিদুল ইসলাম এবং জেলা সম্পাদক মোহাম্মদ তৈয়েবুর রহমান। বিশিষ্ট সমাজসেবী নিলাভ ব্যানার্জি এবং হাজী মোকারম হোসেন সহ ব্লক ও অঞ্চল নেতৃত্ববৃন্দ।