মুখ্যমন্ত্রী বিজেপির মোকাবিলা করতে পারবেন না! ওনার মুখ দেখে বোঝা যাচ্ছে উনি নন্দীগ্রামে হারছেন: সূর্যকান্ত মিশ্র

    মুখ্যমন্ত্রী বিজেপির মোকাবিলা করতে পারবেন না! ওনার মুখ দেখে বোঝা যাচ্ছে উনি নন্দীগ্রামে হারছেন: সূর্যকান্ত মিশ্র

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: রাজ্যে নন্দীগ্রাম এবার বিধানসভা নির্বাচনের কেন্দ্রবিন্দু। আলোচনার শেষ নেই নন্দীগ্রাম ঘিরে। আজ সিপিএম রাজ্যসম্পাদক নন্দীগ্রাম নিয়ে ফের তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কটাক্ষ করলেন। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে হেরে গিয়েছেন। গণনা এখনো বাকি রয়েছে। কিন্তু মুখ দেখেই বোঝা যাচ্ছে ওনার অবস্থা কী।”

    এদিন সাংবাদিক বৈঠকে সূর্যকান্ত বলেন, উনি যাঁদের মনোনয়ন দিয়েছেন, তাঁদের মধ্যেও নাকি গদ্দার রয়েছে। তাঁদেরও নাকি বিজেপি কিনে নিতে পারে। নন্দীগ্রামে ভোটের পর একাধিক সভায় এই আক্ষেপ করছেন তৃণমূল নেত্রী।নন্দীগ্রামের বুথে দুই ঘণ্টারও বেশি সময় ধরে মুখ্যমন্ত্রীর বসে থাকাকে কটাক্ষ করে সিপিএম রাজ্য সম্পাদক বলেন, “মুখ্যমন্ত্রী অনেক বুথে এজেন্ট দিতে পারেননি। নন্দীগ্রামের এতগুলো বুথের মধ্যে মাত্র একটি বুথে গেলেন আর বুথে বসে যার সঙ্গে মুখ দেখাদেখি নেই, সেই রাজ্যপালকে ফোন করছেন। মুখ্যমন্ত্রী যখন বুথে বসে কাটিয়েছেন তখন দলীয় প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায় এলাকায় ঘুরে ঘুরে ভোট করিয়েছেন, সব বুথে এজেন্ট বসিয়েছেন।”

    মুখ্যমন্ত্রী বিজেপিকে মোকাবিলা করতে পারবেন না। এরাজ্যে বিজেপিকে ডেকে এনেছেন উনি। কখনও আরএসএস-এর বিরুদ্ধে কোনও কথা বলেননি। বিজেপিকে আরএসএস চালাচ্ছে। ওনাকেও আরএসএস চালাচ্ছে।” দাবি সূর্যকান্তর।