তিন তালাক নিয়ে মুসলিম মেয়েদের জন্য মায়াকান্না, এখন শাহিনবাগে যাচ্ছেন না কেন? নমোকে প্রশ্ন অধীরের

তিন তালাক নিয়ে মুসলিম মেয়েদের জন্য মায়াকান্না, এখন শাহিনবাগে যাচ্ছেন না কেন? নমোকে প্রশ্ন অধীরের

নিউজ ডেস্ক, বঙ্গ রিপোর্টঃ তিন তালাক বিল ইস্যুতে মুসলিম মেয়েদের জন্য কেঁদেছিলেন কিন্তু এখন তাদেরই জন্য শাহিনবাগে যাচ্ছেননা কেন? প্রধানমন্ত্রীর মনে সততা থাকলে তিনি অবশ্যই যাবেন শাহিনবাগে। দিল্লি নির্বাচনের আগে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরি।

সোমবার সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে অধীরবাবু বলেন, ‘‌তিন তালাক আইনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলিম বোনেদের জন্য চোখের জল ফেলছিলেন। এখন কিন্তু ওঁনার শাহিনবাগ যাওয়া উচিত। ওখানে মা–বোনেরা বসে আছেন, প্রধানমন্ত্রীর মনে সততা থাকলে তিনি সেখানে অবশ্যই যাবেন।’‌

প্রথম থেকেই নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে আক্রমণাত্মক অধীর। এই বিল যখন সংসদে এসেছিল তখনও তিনি কেন্দ্রকে বেনজির কটাক্ষ করেছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও ছেড়ে কথা বলেননি। সরকার বিলটি পাশ করানোর সময় অধীরকে বলতে শোনা গিয়েছিল, ‘‌মোদি–শাহ নিজেরাই অনুপ্রবেশকারী। ওঁনারা গুজরাট থেকে দিল্লিতে এসেছেন।’‌ দিল্লি বিধানসভা নির্বাচনের প্রধান ইস্যু হয়ে উঠেছে শাহিনবাগের বিক্ষোভ। বিজেপি লাগাতার আম আদমি পার্টি ও কংগ্রেসকে আক্রমণ করে চলেছে এই ইস্যুতে।