Categories
রাজ্য

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী: হাসপাতালে ভরতি হতে পারেন আজ

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী: হাসপাতালে ভরতি হতে পারেন আজ

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: লকডাউনের পর থেকে বেশ কয়েকটা মাস নিজে বাড়িতেই ছিলেন। এমনকী রাজ্য মন্ত্রিসভার বৈঠক অথবা দলের কর্মসূচিতেও খুব একটা দেখা যায় না রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারীকে।

এবার তিনিও করোনায় আক্রান্ত হলেন। বৃহস্পতিবার সন্ধেবেলা কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পান পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। কোভিডে আক্রান্ত তাঁর বয়স্কা মা-ও। তাঁকে রাতেই হাসপাতালে ভরতি করা হয়েছে বলে পরিবার সূত্রে খবর। আজ হাসপাতালে ভরতি হতে পারেন শুভেন্দু অধিকারী।

কাঁথির অধিকারী পরিবার সূত্রে খবর, তেমন কোনও উপসর্গ না থাকলেও দিন কয়েক আগে সন্দেহ হওয়ায় শুভেন্দু অধিকারী করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবার সন্ধেবেলা সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। জানা গিয়েছে, এদিনই হলদিয়ায় তাঁর একটি কর্মসূচি ছিল। কিন্তু তাতে যোগ দেননি শুভেন্দু অধিকারী। এরপর সন্ধেবেলা রিপোর্ট পেতেই কোলাঘাটের একটি সরকারি গেস্ট হাউসে তিনি আইসোলেশনে চলে যান। একইসঙ্গে কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর মা গায়েত্রী অধিকারীর।

পরিবার সূত্রে আরও খবর, দিন কয়েক আগেই মন্ত্রীর মায়ের অস্ত্রোপচার হয়েছে, তাঁর স্থূলতাজনিত সমস্যাও আছে। তাই করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর আর ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার পরই গায়েত্রী দেবীকে এক নামী বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়। তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *