দিঘাতে রোগী দেখলেন কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার: প্রশংসা জেলা জুড়ে

দিঘাতে রোগী দেখলেন কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার: প্রশংসা জেলা জুড়ে

সঞ্জয় সিং, বঙ্গ রিপোর্ট, পূর্ব মেদিনীপুর: কাঁথি অতিরিক্ত পুলিশ সুপারকে ঘিরে দুই মহাকুমার মানুষের উদ্দুপনা তুঙ্গে। মানুষ ডাক্তারকে ভগবানের চেখো দেখেন। বর্তমানে কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার অরবিন্দ কুমার আনন্দ এমডি পাস করা চিকিৎসক ও বটে।

দিঘার দিঘা মোহনা থানার উদ্যোগে আয়োজিত স্বাস্থ্য পরিক্ষা শিবির তাকে চিকিৎসকের ভূমিকায় দেখা যায়। কাঁথি অতিরিক্ত পুলিশ সুপার স্বাস্থশিবিরের প্রায় ১৫ জন রোগী দেখলেন। কাঁথি আগে পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু ছিলেন বাঁশিওয়ালা।তিনি কাঁথিতে থাকাকালীন কাঁথিতে একাদিক অনুষ্ঠানে মেতেছেন বহু সঙ্গীতপ্রেমী।

এবার কাঁথি অতিরিক্ত পুলিশ সুপার গলায় স্টেথো ঝুলিয়ে চিকিৎসার জন্য ছুটলেন সাধরন মানুষদের কাছে। প্রশাষনিক কাজের চাপের কারণের ডাক্তারি করা যায় না। কাঁথির পুলিশ সুপার আগে থেকে ভেবে রেখেছিলেন সময় সুযোগ পেলে এলাকায় ঘুরে ঘুরে রোগী দেখবেন। কাঁথি অতিরিক্ত পুলিশ সুপার অরবিন্দকুমার আনন্দ বলেন যখন হাওড়াতে ছিলাম তখনও হাসপাতালের গিয়ে চিকিৎসা করতাম।

কাঁথিতে এসে ফের চিকিৎসা কথা মনো জাগে। দিঘাতে স্বাস্থশিবিরের উদ্ধোধন জন্য আমন্ত্রণ পেয়েছিলাম। অফিসের তেমন কাজ ছিল না। তাই স্বাস্থশিবিরের সুচনা করেই রোগী দেখতে বসে যায়। পুলিশ সুপার আরও বলেন সপ্তাহের একদিন সুযোগ পেলে কাঁথি মহাকুমা হাসপাতালের রোগী দেখবেন। পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার ডি সলেমান নেশাকুমার বলেন কাঁথি অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে যোগদান করলেও এমডি পাশ ডাক্তার। তাকে চিকিৎসক অনুমতি দেওয়া হয়েছে।