ঘূর্ণিঝড় ইয়াসের মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা দিলীপ ঘোষের

    ঘূর্ণিঝড় ইয়াসের মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা দিলীপ ঘোষের

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ঘূর্ণিঝড় ইয়াসের মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা করলেন প্রধান বিরোধী দল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি মমতার সরকারের প্রশংসা করে রীতিমতো বুঝিয়ে দিলেন তারা নিছক বিরোধিতার জন্য বিরোধিতা করতে নারাজ। দায়িত্বশীল বিরোধী হয়েই তারা নিজেদেরকে তুলে ধরবে বাংলায়।

    বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মমতার সরকারের ইতিবাচক ভূমিকার কথা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, আম্ফানের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে রাজ্য সরকার এবার যথেষ্ট তৎপরতার সঙ্গে কাজ করেছে। উপকূলবর্তী এলাকার মানুষকে সচেতন করার কাজ জোরকদমে চালিয়েছে সরকার।

    সরকারের তৎপরতা নিয়ে প্রশংসা করলেও দিলীপ ঘোষ বলেন রাজ্য সরকার তৎপর হয়েছে ঠিকই, কিন্তু কতটা কী করতে পারল বা কতটা কাজ হল তা বোঝা যাবে ঝড়ের পর। তবে এখন পর্যন্ত সব ঠিক আছে বলেই মনে হচ্ছে। এবার রাজ্য সরকারের প্রতি সদয় হলেও গতবার আম্ফানের সময় বিজেপি সমালোচনায় মুখর ছিল।

    দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকার তৎপরতার সঙ্গে কাজ করছে। তারা রাজ্যকে সবরকম সাহায্য ও সহযোগিতা করতে প্রস্তুত। বিজেপি মনে করছে, সবকিছুতে বিরোধিতা করলে বিরোধী দল হিসেবে তাদের ওজন কমে যাবে। তাই রাজ্য সরকারের ভালো দিকগুলি নিয়ে তাঁরা সমালোচনা না করে প্রশংসা করারই পক্ষপাতী।