হতাশ গেরুয়া সমর্থকরা: জনসমাগম না হওয়ায় শ্রীরামপুরের পর চুঁচুড়ার সভাও বাতিল জেপি নাড্ডার

    হতাশ গেরুয়া সমর্থকরা: জনসমাগম না হওয়ায় শ্রীরামপুরের পর চুঁচুড়ার সভাও বাতিল জেপি নাড্ডার

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: মঙ্গলবার হুগলির শ্রীরামপুর ও চুঁচুড়ায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) দু’টি নির্বাচনী জনসভা বাতিল হওয়ায় হতাশ বিজেপি কর্মী সমর্থকরা। সোমবার সকাল সাড়ে ১১টায় শ্রীরামপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী কবীরশংকর বসুর সমর্থনে প্রথম সভাটি হওয়ার কথা ছিল।

    এদিন চুঁচুড়ায় নাড্ডার দ্বিতীয় জনসভাও বাতিল হয়। এবারে জানানো হয় নয়াদিল্লিতে একটি জরুরি কর্মসূচি এসে পড়ায় বিজেপির সর্বভারতীয় সভাপতিকে ফিরে যেতে হয়েছে। যদিও, তৃণমূলের দাবি, সভাস্থলে লোক না হওয়ার জেরেই সভা বাতিল করেছে বিজেপি। একই দিনে জেলায় বিজেপি সভাপতির জোড়া সভা বাতিল হয়ে যাওয়ায় স্বভাবতই, ভোটের আগে কার্যত হতাশ হয়ে পড়েছেন কর্মীরা।

    এ দিন বেলা আড়ইটেতে চুঁচুড়ার বক্সিং গ্রাউন্ডে সভা করতে আসার কথা ছিল জে পি নাড্ডার৷ কিন্তু সকাল থেকে বড় মঞ্চ বেঁধে মাইকে প্রচার করা হলেও সেভাবে ভিড় হয়নি সভাস্থলে৷ প্রায় ৮০ শতাংশ চেয়ারই ফাঁকা ছিল৷ এ দিন কলকাতার টালিগঞ্জ এবং বেহালা পূর্বের দুই বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় এবং পায়েল সরকারের সমর্থনে রোড শো করেন জে পি নাড্ডা৷ সেখান থেকেই চুঁচুড়ায় যাওয়ার কথা ছিল তাঁর৷ সেই মতো হেলিপ্যাড তৈরি হয়৷ প্রস্তুত ছিল দমকলের সহ যাবতীয় ব্যবস্থা৷ কিন্তু শেষ পর্যন্ত বিজেপি সভাপতিই আসেননি৷

    সভায় ভিড় নেই, মুখ পুড়লো গেরুয়া শিবিরের ! শ্রীরামপুরে বিজেপি সভাপতি জেপি নাড্ডার সভা বাতিল