মঞ্চে রাজনৈতিক ভাষণ না দিয়ে কাজের কাজ করুন: নরেন্দ্র মোদীর কুমীরের কান্নাকে কটাক্ষ রাহুল গান্ধীর

    মঞ্চে রাজনৈতিক ভাষণ না দিয়ে কাজের কাজ করুন: নরেন্দ্র মোদীর কুমীরের কান্নাকে কটাক্ষ রাহুল গান্ধীর

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। কোভিড সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ব্ল্যাক ফাঙ্গাস। পরিস্থিতির সামনে কার্যত ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা।কোভিডে মৃতদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগে কার্যত কেঁদে ফেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এই কুমীরের কান্না নিয়েই তীব্র আক্রমণে রাহুল গান্ধী ও কংগ্রেসের অন্যান্য নেতারা। মোদির কান্নাকে কটাক্ষ করে তাঁরা বলেন, “রাজনীতির মঞ্চে ভাষণ না দিয়ে কাজের কাজ করা উচিত মোদির।”

    দেশের পরিস্থিতির কথা তুলে ধরতে গয়ে চোখ জলে ভিজে আসে তাঁর। আর সেই প্রসঙ্গ টেনেই মোদিকে সমালোচনা করতে ছাড়ল না কংগ্রেস। টুইটারে মোদিকে কটাক্ষ করতে গিয়ে পবন খেরা লিখেছেন, ”যারা গুজরাতের সময় থেকে সাহেবকে চেনেন তাঁরা জানাবে যে রাজনীতি না করতে এলে সিনেমাতে অভিনয় করতেন উনি”। এতে সিনেমা জগত উপকৃত হত। কিন্তু এখন দেশটা ধ্বংস হয়ে গিয়েছে। এভাবেই প্রধানমন্ত্রী মোদির নাম না করে কটাক্ষ ছুঁড়ে দেন কংগ্রেসের এই মুখপাত্র।

    দেশজুড়ে কোভিড টিকাকরণে কেন্দ্রের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ আনলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি ৷ একটি রিপোর্ট তুলে ধরে তিনি টুইটে ফের নিশানা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ৷ সরাসরি তাঁকে সম্বোধন করে ট্যুইটে রাহুল লিখেছেন, “মিস্টার মোদি, টিকাকরণ করুন! গড়িমসি করবেন না৷” ট্যুইটারে রাহুল যে প্রতিবেদনটি পোস্ট করেছেন তাতে দাবি করা হয়েছে যে, দেশের ৭০ শতাংশ জেলা প্রতি ১০০ জন নাগরিকের জন্য ২০ টিরও কম কোভিড টিকার ডোজ পেয়েছে৷