‘নমস্তে ট্রাম্প’ থেকেই ছড়িয়েছে করোনা, কেন্দ্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সেনার

    Gujarat, Feb 24 (ANI): Prime Minister Narendra Modi shakes hand with US President Donald Trump during the ‘Namaste Trump’ event at Motera Stadium in Ahmedabad on Monday. (ANI Photo)

    ‘নমস্তে ট্রাম্প’ থেকেই ছড়িয়েছে করোনা, কেন্দ্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সেনার

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ভারতে করোনা ভাইরাসের সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে ছড়িয়ে পড়ার জন্য এবার ডোনাল্ড ট্রাম্পকে ঘিরে হওয়া আহমেদাবাদের জমায়েতকে দায়ী করল শিবসেনা। এদিন শিবসেনার সেকেন্ড ইন কমান্ড সঞ্জয় রাউত অভিযোগ করেছেন, ফেব্রুয়ারি মাসে নমস্তে ট্রাম্প অনুষ্ঠান ঘিরে বিপুল জমায়েতের কারণেই ভারতে এই হারে করোনা সংক্রমণ বেড়েছে। ওই অনুষ্ঠানে তাদের কিছু প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন তিনি।

    বাকি বিরোধীদের ন্যায় সেনা সাংসদেরও অভিযোগ, কোনও পরিকল্পনা ছাড়াই লকডাউন লাগু করা হয়েছিল দেশে। কিন্তু এখন নিয়ম-কানুন ও বিধিনিষেধ শিথিল করার দায়িত্ব রাজ্যের ঘাড়ে চাপিয়ে দেওয়া হচ্ছে, কেন্দ্রকে নিশানায় নিয়ে বলেন তিনি। শুধু তাই নয়, এই কঠিন সময়ের মধ্যেও বিজেপি মহা-আগাড়ি সরকারকে ভেঙে ফেলার চেষ্টা করেছে। কিন্তু শিবসেনা, এনসিপি ও কংগ্রেস তিন দলের দায়বদ্ধতার কারণে সরকার টিকে আছে এবং থাকবে বলে জানিয়েছেন সঞ্জয়।

    উদ্ধবের ডেপুটি বলেন, ‘প্রেসিডেন্ট ট্রাম্পকে স্বাগত জানাতে যে বিরাট জমায়েত হয়েছিল করোনা সেখান থেকেই ছড়িয়েছে। এটা নিয়ে আর কোনও দ্বিধা নেই। বেশ কিছু প্রতিনিধি যারা ওই অনুষ্ঠানে ছিলেন তারা মুম্বইও আসেন। দিল্লিতেও যান, যা থেকে ভাইরাস ছড়ায়। সেনা মুখপাত্র সামনায় লেখেন সঞ্জয়।