নারদা মামলায় সিবিআই দপ্তরে তুলে নিয়ে যাওয়া হল ফিরহাদ হাকিমকে

    নারদা মামলায় সিবিআই দপ্তরে তুলে নিয়ে যাওয়া হল ফিরহাদ হাকিমকে

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: নারদ মামলায় চাঞ্চল্যকর মোড়। মন্ত্রী ফিরহাদ হাকিমকে গ্রেফতার করল CBI। সোমবার সকালে তাঁর বাড়িতে পৌঁছয় CBI গোয়েন্দারা। বাড়ির বাইরে মোতায়েন করা হয় প্রচুর সংখ্যক কেন্দ্রীয় বাহিনী। এরপরই তাঁকে বাইরে নিয়ে আসা হন। তিনি নিজেই জানান, নারদা কাণ্ডে তাঁকে গ্রেফতার করা হচ্ছে।

    অপরদিকে সকাল সকালই বাড়ি থেকে সিবিআই দফতরে তুলে আনা হয় মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চ্যাটার্জিকে। কিছুদিন আগেই নারদ মামলায় ফিরহাদ সহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট গঠনের প্রস্তাবে অনুমতি দেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আর সেই সূত্রেই আজ সকালে পৌঁছয় সিবিআইয়ের দল।

    সোমবার সকালে আচমকাই ফিরহাদ হাকিমের বাড়ির সামনে কেন্দ্রীয় বাহিনীকে দেখা যায়।  এরপরই তাঁদের পিছনে প্রবেশ করেন সিবিআইয়ের কর্তারা। কেন হঠাৎ কেন্দ্রীয় বাহিনী, সিবিআইয়ের দল- তা নিয়ে প্রশ্ন ওঠে।  এরপর তাঁকে বাড়ি থেকে ডেকে সোজা গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। বেরনোর সময়েই ফিরহাদ নিজেই জানান, তাঁকে গ্রেপ্তার করা হচ্ছে। তবে এর মোকাবিলা তিনি  আদালতে করবেন বলেও জানিয়েছেন। ইতিমধ্যে অবশ্য ফিরহাদের বাড়ির সামনে মোতায়েন হওয়া বাহিনীর জওয়ানদের সঙ্গে স্থানীয় তৃণমূল কর্মী, সমর্থকদের বচসা শুরু হয়। চেতলায় পথ অবরোধ শুরু করেন তাঁরা।  পরিস্থিতি আরও উত্তপ্ত হতে পারে, আঁচ করে গোটা নিজাম প্যালেস মুড়ে ফেলা হয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিয়ে।