মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান

    মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান

    আব্দুস সামাদ মন্ডল, বঙ্গ রিপোর্ট, মেদিনীপুর: করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই দেশ ব্যাপী অক্সিজেন এবং খাদ্য সামগ্রী বিপুল সমস্যা দেখা দেয়।এবার সেই খাদ্য সংকট কিছুটা মেটাতে এগিয়ে এলেন মেদিনীপুরের চন্দ্রকোনার মানব কল্যাণ ফাউন্ডেশন।

    সংগঠনের এক কর্মী বলেন করোনার দ্বিতীয় প্রকোপ বহু মানুষের প্রাণ কেড়ে নিয়েছে সাথে সাথে লকডাউনের ফলে কাজ হারিয়ে অসহায় হয়ে পড়েছে দিন আনা দিন খাই মানুষ গুলো। এমনো কিছু পরিবার আছে যারা অভুক্ত দিন কাটাচ্ছে। সরকার যদিও তাদের বিভিন্ন প্রকল্পের মাধ‍্যমে গরীবদের পাশে দাড়িয়েছে। তবুও এই সময় মাত্র কয়েক মাসের একটি সেচ্ছাসেবী সংগঠন মানব কল‍্যাণ ফাউন্ডেশন এই সমস্ত মানুষের একবেলা আহারের ব‍্যবস্থা করেছে নিরন্ন নামের প্রকল্পের মাধ্যমে।

    তারা আরোও জানান পশ্চিম মেদিনীপুরের চন্দ্র কোনা রোডে এমনি কয়েকটি পরিবারের হাতে দুপুরের খাবার তুলে দিল সংগঠনের পক্ষ থেকে। তাদের পাশে থেকে সহযোগিতা করেছিলেন এলাকার বিশিষ্ট সমাজসেবী শিক্ষক কৃষ্ণেন্দু বিষই। সংগঠনের পক্ষে থেকে জানান আমরা মানুষের পাশে থাকতে পেরে আমাদের খুবই ভালো লাগছে তারা আরোও বলেন এমন কাজ আমরা এখনো চালিয়ে যাবো লকডাউনে বাকি দিন গুলো।