গুন্ডারাজ উত্তরপ্রদেশ! গুলিবর্ষণ করে খুন করা হলো নব নির্বাচিত গ্রাম প্রধান মহঃ ইসাহাককে

    গুন্ডারাজ উত্তরপ্রদেশ! গুলিবর্ষণ করে খুন করা হলো নব নির্বাচিত গ্রাম প্রধান মহঃ ইসাহাককে

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: শিরোনামে আবার উত্তর প্রদেশ বেরেলির এক গ্ৰামের নবনির্বাচিত গ্ৰাম প্রধান মুহাম্মদ ইসহাককে গুলি করে হত্যা করলো পরাজিত প্রার্থীর পক্ষের গুন্ডারা।

    একেবারে ফিল্মি কায়দায় মোটরসাইকেল আরোহী ইসহাককে তাড়া করে হত্যা করে দক্ষ শুটাররা। স্ত্রীকে গাড়ির পেছনে বসিয়ে যাচ্ছিলেন ইসহাক। অন্য গাড়িতে সওয়ার গুন্ডারা গুলি চালালে পড়ে গিয়ে আহত হয়ে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে । গুন্ডারা তার পিছনে ধাওয়া করে গুলিবর্ষণ করতে থাকে। মৃত্যু নিশ্চিত করার পর তারা পালিয়ে যায়। সাম্প্রদায়িক উত্তেজনা যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য পিএসি মোতায়েন করা হয়েছে পরগয়া গ্ৰামে।

    ইসহাকের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে ভোটে পরাজিত প্রার্থীর পক্ষে থেকে ইতিপূর্বে ধমক দেয়া হয়েছিল তাদের। প্রধান পদে থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দেয়া হয়েছিল। ইসহাক তার জীবনের প্রথম এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পেয়ে উজ্জীবিত ছিল। বহু অমুসলিম ভোট দিয়েছেন ইসহাককে।

    পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে তাদের মধ্যে একজনকে গ্ৰেফতার করা হয়েছে। বাকিদের সন্ধান চলছে। উল্লেখ্য এবার উত্তর প্রদেশের পঞ্চায়েত ভোটে বিজেপির ফল ভালো হয়নি। বহু আসনে নির্দল প্রার্থী জয়ী হয়। ইসহাকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা জানিয়ে দিল যোগী রাজ্যে গুন্ডারাজ বহাল রয়েছে এখনও। পুবের কলম

    বিজেপির বিভেদের রাজনীতি ধরাশায়ী: অযোধ্যার হিন্দুপ্রধান এলাকায় গ্রাম প্রধান নির্বাচিত হাফেজ আজিমুদ্দিন