স্বরাষ্ট্রমন্ত্রকের ঘোষণা অমিত শাহের নতুন করে করোনা পরীক্ষা হয়নি: মনোজ তিওয়ারির বিভ্রান্তিকর টুইট ডিলিট

    স্বরাষ্ট্রমন্ত্রকের ঘোষণা অমিত শাহের নতুন করে করোনা পরীক্ষা হয়নি: মনোজ তিওয়ারির বিভ্রান্তিকর টুইট ডিলিট

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা রিপোর্ট নিয়ে বিভ্রান্তি ছড়াল দেশজুড়ে। তাঁর সহকর্মী তথা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি ট্যুইটে দাবি করেন সংক্রমিত অমিতের কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। এর কিছুক্ষণ পরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে জানানো হয়, নতুন করে আর কোনও কোভিড পরীক্ষা করা হয়নি স্বরাষ্ট্রমন্ত্রীর। নিজের ট্যুইটটি সরিয়েও দেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি।

    এ দিন, রবিবার অমিত শাহের স্বাস্থ্যের আপডেট দিয়ে ট্যুইট করেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি। তিনি ট্যুইটে লেখেন, ‘দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।’ যদিও কয়েক মিনিটের মধ্যেই এই ট্যুইট ডিলিট করে দেন তিনি।

    যদিও মনোত তিওয়ারির ট্যুইটের পরই বিভ্রান্তি কাটিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানিয়ে দেওয়া হয়, নতুন করে অমিত শাহের আর কোনও কোভিড পরীক্ষা হয়নি। হাসপাতাল প্রকাশিত অফিসিয়াল স্বাস্থ্য বুলেটিন, সরকার বা মন্ত্রীর নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত খবর ছাড়া অন্য কোনও সূত্রকে এ ক্ষেত্রে মান্যতা দেওয়া হবে না বলেও জানিয়ে দেয় মন্ত্রক। এরপরই নিজের ট্যুইটটি ডিলিট করে দেন মনোজ তিওয়ারি।