সবাই কি মুসলিমদের মুরগি বানানোর চেষ্টা করছে: কাঞ্চন মল্লিকের মাজারে যাওয়া নিয়ে আক্ষেপ এক নেটিজেনের

    সবাই কি মুসলিমদের মুরগি বানানোর চেষ্টা করছে: কাঞ্চন মল্লিকের মাজারে যাওয়া নিয়ে আক্ষেপ এক নেটিজেনের

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: নিজেকে ধৰ্মনিরপেক্ষ প্রমান করতে গিয়ে রাজনৈতিক নেতা নেত্রীরা এমন সব কান্ড করে যা সাধারণ মানুষকে মাঝে মধ্যে অবাক করে তোলে। উল্লেখ্য,ধর্মনিরপেক্ষ প্রমান করার এই চক্রেই রাজনৈতিক নেতারা নিজেদের ধর্মীয় বিশ্বাস জলাঞ্জলি দিয়ে অনবরত ধর্মের বিশ্বাস নিয়ে ছেলেখেলা করতে লাগে। যা কালক্রমে যে কোনো রাজ্য বা দেশের জন্য ভয়াবহ রূপ নেয়। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন শুরু হয়েছে, আর এই কারণে বাংলা রাজনীতিতে সেই ধারাবাহিকতা অব্যাহত।

    সমস্ত পার্টির নেতা নেত্রীরা জনগণকে খুশি ও প্রভাবিত করার চেষ্টায় লেগে পড়েছে। এই কাজে পিছিয়ে নেই টলিউড থেকে রাজনীতিতে যোগ দেওয়া প্রার্থীরাও। উত্তরপাড়া থেকে তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিকও রয়েছেন এই তালিকায়।

    সম্প্রতি কাঞ্চন মল্লিকের এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিতে কাঞ্চন মল্লিককে নামাজ পড়া অবস্থায় দেখা গেছে। জানিয়ে দি, ভাইরাল হওয়া ছবি উত্তরপাড়া বিধানসভার এক মাজারের। প্রচার করতে বেরিয়ে তিনি হটাৎ পৌঁছেছিলেন গাজী আবদাল সাহেবের মাজারে।

    মুকুল সরকার নামের এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ করে লিখেছেন , ” সবাই কি মুসলিমদের মুরগি বানানোর চেষ্টা করছে।” শিশির বেড়া নামের এক ইউজার লিখেছেন, “কাঞ্চন দা জীবনে পাটি অনেক আসবে। কিন্তূ নিজের ধর্ম টা বজায় রাখার চেষ্টা করুন।আপনার ভোটের জন্য সব করতে পারেন।”