এক ঘন্টা হয়ে গেছে, মুখ্যমন্ত্রীর জন্য এতটা করি না: মেজাজ হারিয়ে প্রচার গাড়ি থেকে নেমে পড়লেন নুসরাত

    এক ঘন্টা হয়ে গেছে, মুখ্যমন্ত্রীর জন্য এতটা করি না: মেজাজ হারিয়ে প্রচার গাড়ি থেকে নেমে পড়লেন নুসরাত

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: একুশের বিধানসভা ভোটে দলের হয়ে ময়দানে নেমে প্রচার চালাচ্ছেন তৃণমূলের তারকা সাংসদরা। দেব-মিমি-নুসরত, তিন তারকা সাংসদই রাজ্যের নানান প্রান্তে ছুটে বিধানসভার প্রার্থীদের হয়ে প্রচার চালাচ্ছেন। শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। সেখানে ব়্যালির মাঝে আচমকা মেজাজ হারান নুসরত। সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল।

    ঠিক কী ঘটেছিল? শনিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরে হুড খোলা গাড়িতে ব়্যালি করছিলেন নুসরত। সঙ্গী স্থানীয় তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামী। প্রায় এক ঘন্টা ব়্যালির পর নুসরত সেখান থেকে বেরিয়ে যেতে চান, নিজের গাড়ি কোথায় রয়েছে তা খোঁজ করেন। তবে স্থানীয় নেতারা তাঁকে বলেন আর একটু গেলেই মেইন রাস্তা পড়বে তাই আরও আধ ঘন্টা ব়্যালিতে থাকবার অনুরোধ জানায়, এর জেরেই চটে যান নুসরত। এবং তিনি বলেন ‘স্বপ্ন দেখছো… মুখ্যমন্ত্রীর জন্য এতক্ষণ ব়্যালি করি না। প্রায় এক ঘন্টার উপর ব়্যালি করছি, ঠাট্টা করছো’। এরপর লাফ দিয়ে গাড়ি থেকে নেমে পড়েন নুসরত জাহান।

    এব্যাপারে তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর প্রতিক্রিয়া রোড শো চলাকালীন একটা বাম্পার পার হতে গিয়ে অভিনেত্রীর কোমরে চোট লাগে তাই ডাক্তার দেখানোর জন্য অভিনেত্রী একটু আগেই বেরিয়ে যান এতে অন্য কোন কারন নেই। তবে তৃণমূল সাংসদের এই ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনা শুরু হয় নেটিজেনদের মধ্যে। যে কিনা দলের হয়ে এক ঘন্টা রোড শো করতে বিরক্ত বোধ করে সে কিভাবে জনগণের সেবা করবে। অনেকে বলছেন ওদের কাছে এগুলো স্টেজ শো যত টাকা পাবে ততক্ষণ থাকবে।