জয়শ্রীরাম ধ্বনি দিতে বাধ্য করে বেধড়ক মার এক যুবকে: দিল্লি দাঙ্গায় জড়িত অভিযুক্ত যুবক গ্রেপ্তার

    জয়শ্রীরাম ধ্বনি দিতে বাধ্য করে বেধড়ক মার এক যুবকে: দিল্লি দাঙ্গায় জড়িত অভিযুক্ত যুবক গ্রেপ্তার

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: আরও এক ন্যাক্কারজনক এবং অমানবিক ঘটনার সাক্ষী থাকল গোটা দেশ। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক যুবক অন্য একজনকে চরম ভাবে মারধর করছেন। একই সঙ্গে “হিন্দুস্তান জিন্দাবাদ”, “পাকিস্তান মুরদাবাদ”, “আসাদুদ্দিন মুরদাবাদ” এবং “জয় শ্রীরাম” স্লোগান দেওয়ার জন্য জোর করছে। সঙ্গে চলছে শারীরিক নির্যাতন।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। এরপরেই নড়ে চড়ে বসে দিল্লি প্রশাসন। এক কর্মকর্তা বুধবার বলেছেন, দিল্লী পুলিশ রাজধানীর উত্তর-পূর্বাঞ্চলের খাজুরি খাস এলাকায় একটি ব্যক্তিকে ছুরিকাঘাতের ভিডিওতে দেখা গিয়েছিল এমন ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে।

    পুলিশ কমিশনার (উত্তর-পূর্বাঞ্চল) সঞ্জয় কুমার সাইন বলেছেন, “অভিযুক্তকে পুরাতন গড়ি মেন্ডু গ্রামের বাসিন্দা অজয় গোস্বামীকে চিহ্নিত করা হয়েছে এবং তার বিরুদ্ধে খজুরি খাস থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।”

    মূল অভিযুক্ত অজয় গোস্বামীকে গ্রেপ্তারও করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে। পাশাপাশি, ভিডিওটি তৈরির ব্যক্তিটিও সনাক্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

    গোস্বামী উত্তর-পূর্ব দিল্লির দাঙ্গা মামলায় জড়িত বলে পুলিশ জানিয়েছে। তখন তার কোনো শাস্তি হয়নি। পুলিশ গোটা বিষয়ের আরও তদন্ত করছে, বলে তাঁরা জানিয়েছেন।