বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতে দেশের নাম উজ্জ্বল করলো কাশ্মীরি কন্যা তাজামুল

বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতে দেশের নাম উজ্জ্বল করলো কাশ্মীরি কন্যা তাজামুল

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বিশ্বের দরবারে দেশের নাম উজ্জ্বল করলো জম্মু ও কাশ্মীরের মেয়ে তাজামুল ইসলাম। লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা বৃহস্পতিবার মিশরে বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জেতার জন্য কাশ্মিরের বান্দিপুরার মেয়ে তাজামুল ইসলামকে অভিনন্দন জানিয়েছেন।

মনোজ সিনহা টুইটারে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন “২০২১ সালের বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতে কায়রো মিশরে ইতিহাস রচনা করার জন্য বান্দিপোরার তাজামুল ইসলামকে অনেক অভিনন্দন”।

কাশ্মীরের এই তরুণী, তাজামুল ইসলাম আবারও মিশরের কায়রোতে বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নের খেতাব জিতেছেন। ১৩ বছর বয়সী তাজামুল উত্তর কাশ্মীরের বান্দিপোরা জেলার বাসিন্দা‌ এবং সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে ৬ বছর বয়স থেকে বক্সিং অনুশীলন করে আসছে। তিনি সর্বশেষ ২০১৬ সালে শিরোপা জিতেছিলেন।

তাজামুল বলেছেন যে দ্বিতীয়বারের মতো বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে সোনা জেতা একটি গর্বের মুহূর্ত। বিশ্বের সাথে তার জয় ভাগ করে নিতে তিনি টুইটারে গিয়েছিলেন এবং লিখেছেন, “এটি সত্যিই আমার জন্য একটি গর্বের মুহূর্ত ছিল যখন আমি কায়রো, মিশর ২০২১-এ বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়নশিপে আবার সোনা পেয়েছি এখন আমি ২ বার বিশ্ব কিকবক্সিং চ্যাম্পিয়ন”।