রাজ্য বিজেপিতে বড়সড় রদবদল: দিলীপ ঘোষের জায়গায় রাজ্য সভাপতি পদে আনা হল ডা: সুকান্ত মজুমদারকে

রাজ্য বিজেপিতে বড়সড় রদবদল: দিলীপ ঘোষের জায়গায় রাজ্য সভাপতি পদে আনা হল ডা: সুকান্ত মজুমদারকে

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট:  রাজ্য বিজেপিতে বড়সড় রদবদল। দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতি পদে আনা হল বালুরঘাটের সাংসদ ডা সুকান্ত মজুমদারকে।  অন্যদিকে দিলীপ ঘোষকে নিয়ে যাওয়া হল জাতীয় সহ সভাপতির পদে। নতুন পদে সুকান্ত মজুমদারকে শুভেচ্ছা জানালেন দিলীপ ঘোষ।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে আজ এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপির সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে বালুরঘাটের সাংসদ ডা সুকান্ত মজুমদারকে। আগামিকাল থেকেই সভাপতির দায়িত্ব নেবেন সুকান্ত মজুমদার।

দলের এতবড় দায়িত্ব পেয়ে সুকান্ত মজুমদার বলেন, দিলীপদা ও কেন্দ্রীয় নেতৃত্বের সবার সঙ্গেই কথা হয়েছে। আমার মূল লক্ষ্য দলকে শক্তশালী করা। দিলীপদা দলের যে শক্তিশালী ভিত তৈরি করে গিয়েছেন তাকে আরও মজবুত করাই এখন আমার লক্ষ্য। বাংলার ভবিষ্যতের জন্য আরও শক্তিশালী বিজেপি তৈরির লক্ষ্যই কাজ করব। বাঙালির ভবিষ্যত ও বাঙালির অস্তিত্বের জন্য বিজেপির শক্তিশালী হওয়া প্রয়োজন।

নতুন সভাপতি আরোও বলেন, বিজেপি একটি আদর্শ নির্ভর দল। কোনও নেতা নির্ভর দল নয়। নেতা বদল হয়। কিন্তু দলের আদর্শ ঠিকই থাকে। তাই কোনও নেতা চলে গেলে আদর্শ চলে যায় না। কর্মীরা পদ্মফুল দেখে লড়াই করেছেন। আগামীতেও সেটাই করবেন।