মালদা জেলা পরিষদ গেরুয়াময়: রবীন্দ্রনাথ ভট্টাচার্য, দীপেন্দু বিশ্বাস, জটু লাহিড়ী, সোনালী গুহ সহ একঝাঁক নেতা বিজেপিতে

    মালদা জেলা পরিষদ গেরুয়াময়: রবীন্দ্রনাথ ভট্টাচার্য, দীপেন্দু বিশ্বাস, জটু লাহিড়ী, সোনালী গুহ সহ একঝাঁক নেতা বিজেপিতে

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: তৃণমূলের ভাঙন কোনমতেই রোধ করা যাচ্ছে না। কেউ তৃণমূলের প্রার্থী হতে না পেরে, কেউ আবার পছন্দমতো আসনে লড়াইয়ের সুযোগ না পেয়ে গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন। সোমবারই বিজেপির রাজ্য সদর দপ্তরে শীর্ষ নেতৃত্বের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন তৃণমূলের একঝাঁক নেতানেত্রী।

    তালিকায় প্রাক্তন ডেপুটি স্পিকার তথা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ সোনালি গুহ, সিঙ্গুরের ‘মাস্টারমশাই’ তথা বিদায়ী বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য,  বসিরহাট দক্ষিণে তৃণমূলের বিদায়ী বিধায়ক দীপেন্দু বিশ্বাস, শিবপুরের বিধায়ক জটু লাহিড়ি, সাঁকরাইলের বিধায়ক শীতল সর্দার।

    মনমতো আসনে দাঁড়াতে না পেয়ে দল ছাড়লেন হবিবপুরের ঘোষিত তৃণমূল প্রার্থী ও জেলা পরিষদের কর্মধ্যক্ষ সরলা মুর্মু। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মন্ডল সহ ১৪ জন সদস্য। ফলে ভোটের ঠিক আগে তৃণমূলের হাত থেকে মালদা জেলা পরিষদ দখল নিল বিজেপি। বিজেপির দাবি মালদহ জেলা পরিষদের ৩৮ সদস্যের মধ্যে ২৩ সদস্য এখন বিজেপির দিকে। যোগ দিলেন মালদা জেলা তৃণমূলের কো অর্ডিনেটর অম্লান ভাদুড়ী, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের এক সদস্য সহ একঝাঁক তৃণমূল নেতৃত্ব।