আবার গণপিটুনিতে মৃত্যু হল মুর্শিদাবাদের যুবক আব্দুল খাবিরের:  প্রতিবাদে পথ অবরোধ

    আবার গণপিটুনিতে মৃত্যু হল মুর্শিদাবাদের যুবক আব্দুল খাবিরের:  প্রতিবাদে পথ অবরোধ এসডিপিআই এর

    নিজস্ব সংবাদদাতা, বঙ্গ রিপোর্ট, মুর্শিদাবাদ: রাজ্য পিটিয়ে হত্যার বিল আনা সত্ত্বেও সরকারি বিলকে বুড়ো আঙুল দেখিয়ে পিটিয়ে হত্যা করা হলো মুর্শিদাবাদের যুবক আব্দুল খাবিরকে ।আজ দুপুর ১২ টা নাগাদ বহরমপুরের লালদিঘী এলাকায় ডাঃ এ.কে ঘটকের চেম্বারে পিটিয়ে হত্যা করা হল ৩১ বছরের আব্দুল খাবিরকে।

    দেখুন ভিডিও

    https://youtu.be/AG22ZsJZFBI

    আব্দুল খাবিরের বাড়ি বহরমপুর ব্লকেরই শাহাজাদ পুর গ্রামে। পেশায় রাজমিস্ত্রী। তিন কন্যার বাবা। এই ঘটনায় যে ঘরে ডাঃ ঘটকের চেম্বার সেই ঘরের মালিক অশোক বড়াল এবং ডাক্তারের সহায়ক রণজিৎ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ । আব্দুল খাবিরের স্ত্রীর আকলিমা বিবি জানান, গ্রামেরই একটি বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে। দুপুর ১ টা নাগাদ একটি অজানা ফোন থেকে তাকে জানায় খাবিরকে মারা হয়েছে ডাঃ ঘটকের চেম্বারে।

    তারা সাথে সাথে সেখানে এসে শুনতে পাই যে লাশ পুলিশ নিয়ে চলে গেছে পোস্ট মর্টেম করার জন্য। স্থানীয় মানুষের দাবি তাকে হাত-পা বেঁধে চেম্বারের মধ্যে মারা হয়েছে।

    এই পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং ডাঃ এ. কে ঘটকের গেপ্তারের দাবিতে এসডিপিআই পক্ষ থেকে উত্তর পাড়া মোড়ে ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ করা হয়। অবশেষে জেলা পুলিশ ডাঃ ঘটককে গেপ্তারের প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেওয়া হয় ।

    এই পিটিয়ে হত্যার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া । পপুলার ফ্রন্টের রাজ্য সভাপতি মুহাম্মদ আসাদুল্লাহ সাহেব অবিলম্বে এই জড়িত দের গ্রেফতার ও দোষীদের কঠোর শাস্তির দাবি জানান ও আক্রান্ত পরিবারকে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান ।