হাফপ্যান্ট পরেই সরকারি কাজের উদ্বোধনে সাংসদ বাবুল সুপ্রিয়: সমালোচনা তৃণমূলের

    হাফপ্যান্ট পরেই সরকারি কাজের উদ্বোধনে সাংসদ বাবুল সুপ্রিয়: সমালোচনা তৃণমূলের

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: করোনা আবহে বাইক চালিয়ে এসে আসানসোলে রেলওয়ে সাবওয়ে উদ্বোধন করে গেলেন এলাকার সাংসদ বাবুল সু্প্রিয়। বুধবার হাফপ্যান্ট পরেই উদ্বোধন করতে চলে আসেন তিনি।যদিও তাঁর এভাবে উদ্বোধন করতে আসা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস।

    বুধবার সকালে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় তাঁর মহীশিলা কলোনির বাড়ি থেকে বাইকে করে সোজা চলে আসেন আসানসোল রেল কলোনির কাছে। এরপর রেলের আধিকারিকদের উপস্থিতিতে নতুন এই সাবওয়ের উদ্বোধন করেন তিনি। রেল লাইনের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে এলাকার মানুষের যাতায়াতের জন্য এই সাবওয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। দীর্ঘদিন পর সেই চাহিদা পূরণ হওয়ায় স্বভাবতই খুশির হাওয়া এলাকার বাসিন্দাদের মধ্যে। এই সাবওয়ে চালু হওয়ার ফলে আসানসোল রেলপাড়ের সঙ্গে আসানসোল শহরকে সহজেই যুক্ত করা গেল।

    যদিও আসানসোলের সাংসদের এভাবে উদ্বোধন করতে আসা নিয়ে কটাক্ষের সুর শোনা গিয়েছে তৃণমূলের মুখে। এলাকার প্রাক্তন মেয়র তথা রানিগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় জানান, মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলমন্ত্রী ছিলেন, তখন এই সাবওয়ে তৈরির ব্যবস্থা করে গিয়েছিলেন। তাঁর তৎপরতায় রেলমন্ত্রক সাবওয়ে তৈরিতে তৎপরতা দেখিয়েছিল। অথচ বাবুল এখন হাফপ্যান্ট পড়ে এসে এখানে বালখিল্যপানা করে বেড়াচ্ছেন।যদিও তাঁর পালটা জবাবও দিয়েছেন বাবুল। তিনি জানান,‘‌ওনার মন্তব্যের জবাব দিতে চাই না। উনি ব্যক্তিগত উদ্যোগে আসানসোলের মানুষের জন্য কী করেছেন বলুন। তারপর আমার কাজের সঙ্গে তুলনা করলেই বুঝতে পারবেন, কে বালখিল্যপানা করেছেন।’‌