মমতার ব্যর্থতার দায় ঢাকতে মুসলিমদের বলির পাঁঠা করা হচ্ছে : বললেন আসাদ উদ্দিন ওয়াইসি

মমতার ব্যর্থতার দায় ঢাকতে মুসলিমদের বলির পাঁঠা করা হচ্ছে : বললেন আসাদ উদ্দিন ওয়াইসি

 

 

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: একুশের ভোটযুদ্ধে তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোরের অডিয়ো টেপ ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। পিকের অডিয়ো টেপ ইস্যুতে এবার প্রশান্ত কিশোরকে টার্গেট করলেন মিম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যর্থতার জন্য মুসলিমদের বলির পাঁঠা করা হচ্ছে’, প্রশান্ত কিশোরকে নিশানা করে এমনটাই বলেছেন ওয়াইসি। উল্লেখ্য আজই কোচবিহারের শীতলকুচিতে ভোটের সময় কেন্দ্রীয় বাহিনীর গুলিতে যে ৪ জন নিহত হয়েছে তার সকলেই মুসলিম। বাংলার রাজনীতিতে একটা কথা প্রচলিত আছে রাজনৈতিক হানাহানিতে মরে মুসলিম মারেও মুসলিম। মানে সব সময় ক্ষতিগ্রস্ত হয় মুসলমানরা।

 

একের পর এক টুইটে ওয়াইসি লিখেছেন, সরকারি চাকরি, শিক্ষা-সহ বিভিন্ন ক্ষেত্রে আজও বাংলার মুসলিমরা বঞ্চিত। উল্লেখ্য, বাংলায় চতুর্থ দফার ভোটের দিন পিকের অডিয়ো ক্লিপ টুইট করেন BJP-র IT সেলের প্রধান অমিত মালব্য। যেখানে তৃণমূলের ভোটকুশলীকে বলতে শোনা গিয়েছে, সংখ্যালঘু তোষণে রাজনীতির কথা। ওই অডিয়ো ক্লিপে পিকে বলেছেন, কংগ্রেস, বাম, তৃণমূল, সব দলই মুসলিম ভোট পেতে কাজ করেছে। তাঁর কথায়, যে পাবে মুসলিম ভোট, তারাই জিতবে, এই বিশ্বাস নিয়েই চলছে বাংলার রাজনীতি।

 

এর পালটা টুইটারে ওয়াইসি লিখেছেন, ‘রাজ্যে ২৭ শতাংশ মুসলিম। তার মধ্যে ৬ শতাংশ সরকারি চাকরি করেন, ১১ শতাংশ পড়ুয়া রয়েছে, যারা উচ্চশিক্ষায় যুক্ত..’। মিম প্রধান আরও উল্লেখ করেছেন, তৃণমূল, বামেরা মুসলিমদের একনিষ্ঠ ভোটার বললেও, তাঁদের কিছু দেননি। মুসলিমদের ভোট যাতে ভাগ না হয়, সেজন্য আর্জি জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদি তোষণ হত, তাহলে কেন ভিক্ষা চাইছেন। কেন উনি সব জায়গায় গিয়ে নিজের গোত্রের কথা বলছেন। তিনি বলছেন, মুসলিমদের তিনি আগলে রাখবেন। অথচ তাঁর ভোটকুশলী বলছেন, কীভাবে তিনি হিন্দুত্বকে বাড়তে দিয়েছেন। এ ধরনের তুষ্টিকরণ থেকে আল্লাহ আমাদের বাঁচাবেন।