মুসলিমদের মধ্যে অপরাধপ্রবণতা সব থেকে বেশি: ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

    মুসলিমদের মধ্যে অপরাধপ্রবণতা সব থেকে বেশি: ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ফের বেফাঁস মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ । এবার ফেসবুক লাইভে মুসলিম সম্প্রদায়কে আক্রমণ করলেন তিনি। বললেন, “পশ্চিমবঙ্গে মুসলিমরা চেতনায় পিছিয়ে,  তাঁদের মধ্যে অপরাধীকরণ বেশি।” দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে শুরু বিতর্ক।

    বুধবার রাজ্য বিজেপির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে লাইভ করেন সাংসদ দিলীপ ঘোষ। সেখানে বিভিন্ন ইস্যুতে রাজ্যকে তোপ দাগেন তিনি। সেই সময় তৃণমূল সরকারের বিরুদ্ধে মুসলিমদের তোষণের অভিযোগ করেন তিনি। সাংসদের কথায়, “তোষণ করে কারও ভাল হয় না। শুধু যে রাজনৈতিক দল তোষণ করছে তাঁদেরই উপকার হয়।” এরপরই প্রশ্নের সুরে রাজ্য বিজেপির সভাপতি বলেন, “বাংলায় সিপিএম ও তৃণমূলেরা ৪৪ বছর ধরে মুসলিমদের তোষণ করে চলেছে, তাও তাঁরা এত পিছিয়ে কেন? কেন ওদের কোনও উন্নতি হল না?”

    এরপরই সরাসরি মুসলিমদের আক্রমণ করেন রাজ্য বিজেপির সভাপতি। বলেন, “শিক্ষায়, সামাজিকতায়, চেতনায় সবকিছুতেই মুসলিমরা পিছিয়ে। তাঁদের মধ্যে অপরাধীকরণ সব থেকে বেশি।” দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়েই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, বিতর্কিত মন্তব্যের কারণে বরাবরই চর্চায় থাকেন রাজ্য বিজেপির সভাপতি। এর আগেও একাধিকবার বেনজিরভাবে রাজ্যকে আক্রমণ করতে দেখা গিয়েছে তাঁকে।