শেষ দিনের প্রচারে নন্দীগ্রাম: মমতা ব্যানার্জিকে দেখে জয় শ্রীরাম স্লোগান বিজেপির

    শেষ দিনের প্রচারে নন্দীগ্রাম: মমতা ব্যানার্জিকে দেখে জয় শ্রীরাম স্লোগান বিজেপির

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: দ্বিতীয় দফার নির্বাচনের প্রচারপর্ব আজ বিকেল পাঁচটার পর শেষ হবে। এরপর ভোটারদের নিজেদের মন স্থির করার জন্য সময় দেওয়া হবে। আর দ্বিতীয় দফার নির্বাচনী প্রচারের শেষ লগ্নে শাসক-বিরোধী সমস্ত দলই কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে। দ্বিতীয় দফায় সবথেকে হাইভোল্টেজ লড়াই হতে চলেছে নন্দীগ্রামে। কারণ এই আসন থেকে এবার মুখোমুখি হচ্ছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

    আজ বিকেল পাঁচটার মধ্যে নন্দীগ্রাম সহ দ্বিতীয় দফার ৩০টি আসনে নির্বাচনী প্রচার শেষ হচ্ছে। আর প্রচারের শেষ দিনে ঝড় তুলতে নন্দীগ্রামে একের পর এক রোড শো ও সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এরই মধ্যে রেয়াপাড়া থেকে নন্দীগ্রাম যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে আবারও ‘জয় শ্রী রাম” স্লোগান দেওয়া হয়। এরপর আবার রহমত বাজারেও মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে জয় শ্রী রাম স্লোগান দেওয়া হয়।

    জানা গিয়েছে যে, বিজেপির কর্মী-সমর্থকরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে জয় শ্রী রাম স্লোগান দেন। বলে রাখি, আজ নন্দীগ্রামে শেষ বেলায় ম্যারাথন প্রচারে মুখ্যমন্ত্রী ভাঙাবেড়ায় একটি রোড শো করছেন তৃণমূল নেত্রী, এরপর সোনাচূড়া, বাঁশুলিচক এবং টেঙ্গুয়ায় জনসভা করবেন তিনি।