২৭ সেপ্টেম্বর সংযুক্ত কিষাণ মোর্চার ডাকা ভারত বনধকে সমর্থন জানাল নৌসাদ সিদ্দিকী

২৭ সেপ্টেম্বর সংযুক্ত কিষাণ মোর্চার ডাকা ভারত বনধকে সমর্থন জানাল নৌসাদ সিদ্দিকী

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: কলকাতার ভারতীয় ভাষা পরিষদে শনিবার এক কনভেনশনে আইএসএফ চেয়ারম্যান ও বিধায়ক নওসাদ সিদ্দিকী বলেছেন, রাজ্যে ক্রমবর্ধমান পুলিশী জুলুম, হয়রানি ও হিংসা বরদাস্ত করা হবেনা। মানুষকে সংগঠিত করে এর মোকাবিলা করা হবে। সংযুক্ত কিষাণ মোর্চার ডাকা ভারত বন্ধকে সমর্থন জানাতে এবং দেশ ও রাজ্যজুড়ে চলা পুলিশি নির্যাতনের বিরুদ্ধে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এই কনভেনশনের আয়োজন করে।

সিদ্দিকী আরো বলেন, এই কনভেনশন বানচাল করতেও প্রশাসন চেষ্টা করেছে। তিনি চলমান কৃষক আন্দোলনকে সমর্থন করে বলেন, এটা কেবল কৃষক সমাজের লড়াই নয়, আপামর ভারতবাসীরও লড়াই। জনবিরোধী কৃষক বিল বাতিলের জন্য আগামী ২৭ সেপ্টেম্বর সোমবারের ভারত বনধ সফল করতে আমরা বদ্ধপরিকর।

অনুষ্ঠানে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও সিপিআইএম নেতা অনাদি সাহু কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতিগুলির বিরুদ্ধে আন্দোলন করতে বামপন্থীদলগুলির আইএসএফের সাথে চলা দরকার বলে মত ব্যক্ত করেন। সিপিআই-এর রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য কল্যান ব্যানার্জী বলেন, দলিত, আদিবাসী, সংখ্যালঘু জনতাকে ঐক্যবদ্ধ করতে আইএসএফ কাজ করছে। আরএসপি নেতা দেবাশীষ মুখার্জীও আইএসএফ এর সাথে ঐক্যবদ্ধ আন্দোলনের কথা বলেন। কনভেনশনে আইএসএফের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।