করোনা মোকাবিলায় নিজের জন্মদিনে আইপিএল মরসুমে আয় করা সব টাকা তুলে দিলেন মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে

    করোনা মোকাবিলায় নিজের জন্মদিনে আইপিএল মরসুমে আয় করা সব টাকা তুলে দিলেন মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বৃহস্পতিবার আজ ৬ মে ৪০ বছরে পা রাখলেন লক্ষ্মীরতন শুক্লা । করোনা যুদ্ধে রাজ্যের পাশে দাঁড়িয়ে নিজের জন্মদিনটা বিশেষ ভাবে স্মরণীয় করে রাখলেন প্রাক্তন ক্রিকেটার ও মন্ত্রী। লক্ষ্মী সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন যে, আইপিএলে ধারাভাষ্য দেওয়ার জন্য যে উপার্জন তিনি এবার করেছেন, তার পুরোটাই করোনাক্রান্ত রাজ্যের কাজে ব্যবহার করতে চান তিনি। লক্ষী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তহবিলে আইপিএল আয়ের পুরো টাকাটা অনুদান বাবদ দিয়ে দিলেন।

    এদিন লক্ষ্মী বিকালে টুইটারে লিখলেন, “আজ ৬ মে, আমার জন্মদিন। আমি আইপিএলে (২০২১) যে কমেন্ট্রি ফি পেয়েছি তার পুরোটাই দান করে দিচ্ছি  পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর তহবিলে। করোনার দ্বিতীয় ঢেউতে বিধ্বস্ত রাজ্য। লড়াই করছি আমরা। তাতে আমার এই ছোট্ট অবদান রইল।”

    চলতি বছর জানুয়ারি মাসেই লক্ষ্মী রাজ্যের র্ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন। তৃণমূল ছেড়েও বেরিয়ে আসেন তিনি। যদিও তবে বিধায়ক পদ ছাড়েননি লক্ষ্মী। বলেছিলেন বিধায়ক হিসেবে নিজের সময়সীমা শেষ করবেন তিনি। রাজনীতি থেকে অবসর নিয়ে ফের ক্রিকেটে ফেরার জন্যই এই সিদ্ধান্ত বলে জানান লক্ষ্মী।