পুলিশের তোলা ফাঁকি দিয়ে পালাতে গিয়ে বালি গাড়ি পিষে দিল দুই মাদ্রাসা ছাত্রকে 

পুলিশের রুটিন মাফিক তোলা আদায় ফাঁকি দিতে গিয়ে বালি গাড়ি পিষে দিল দুই মাদ্রাসা ছাত্রকে এলাকা রণক্ষেত্র 

নিজস্ব সংবাদদাতা, বঙ্গ রিপোর্ট,  পশ্চিম মেদিনীপুর:- বালি গাড়ি দুর্ঘটনায় দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যুতে রণক্ষেত্র হয়ে উঠলো পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার গুইয়াদহ এলাকা। স্থানীয় সূত্রে খবর একটি বালি বোঝাই লরি বেপরোয়া গতিতে গোয়ালতোড়ের দিক থেকে কলকাতার পথে যাচ্ছিল।

সেই সময় গুইয়াদহ কামারপাড়ায় মাদ্রাসার দুই ছাত্র রাস্তার পাশে দাঁড়িয়ে থাকলে নিয়ন্ত্রণ হারিয়ে সেই বালি বোঝাই লরিটি দুই জন স্কুলছাত্রকে ধাক্কা মারে এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই ছাত্রের। দুই ছাত্রের নাম সুরোজ ভাঙ্গি ও নিজাম ভাঙ্গি। মৃত দুই ছাত্র স্থানীয় একটি মাদ্রাসা স্কুলের ক্লাস এইট ও ফাইভের এর ছাত্র বলে জানা যায়। এর পরেই গোটা এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়। রাস্তায় কাঠ ফেলে রাস্তা অবরোধ করে এলাকাবাসী।

ঘটনাস্থলে চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ গেলে পুলিশের সঙ্গে বচসা বাধে খণ্ডযুদ্ধ হয়। সেই যুদ্ধে এক পুলিশকর্মী গুরুতর আহত হন। আহত পুলিশকর্মীকে দ্বারিগেড়িয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এলাকাবাসীর অভিযোগ পুলিশ নিয়মিত গোয়ালতোড়, গড়বেতা, চন্দ্রকোনারোড, শালবনী প্রভৃতি এলাকায় নিয়ম করে বালি গাড়ি থেকে তোলা আদায় করে। সেই তোলা আদায় ফাঁকি দিতে গিয়ে বালি গাড়ি বেপরোয়া গতিতে যায়, আর সেই কারনেই এই দুর্ঘটনা ঘটে। আজকের এই দুর্ঘটনাও পুলিশের তোলা আদায়ের ফল। এর পরেই বিশাল পুলিশ বাহিনী গিয়ে মৃত ওই দুই ছাত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই দুর্ঘটনার পরে চালক ও খালাসি পলাতক। গাড়িটিকে পুলিশ আটক করেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।