লক্ষ্মীর ভাণ্ডারের অ্যাকাউন্ট খুলতে সমস্যা! আগামীকাল থেকে ৫ টা পর্যন্ত খোলা থাকবে ব্যাঙ্ক: মুখ্যমন্ত্রী

লক্ষ্মীর ভাণ্ডারের অ্যাকাউন্ট খুলতে সমস্যা! আগামীকাল থেকে ৫ টা পর্যন্ত খোলা থাকবে ব্যাঙ্ক: মুখ্যমন্ত্রী

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প চালু হলেও,অনেকের ব্যাংক অ্যাকাউন্ট না থাকায় সমস্যায় পড়েছেন। তাই আগামিকাল বৃহস্পতিবার থেকে পূর্ণ সময় খোলা থাকবে ব্যাংক। পানাগড় থেকে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনা পরিস্থিতিতে এতদিন সকাল ১০টা থেকে বিকেল ৩ টে পর্যন্ত খোলা রাখা হত ব্যাংক। আগামিকাল বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকবে ব্যাংক।

প্রতিদিন হাজার হাজার রাজ্যবাসী দুয়ারে সরকারে গিয়ে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে আবেদন করছেন। কিন্তু সেই আবেদন করতে গিয়ে অনেকেই সমস্যায় পড়ছেন। কারণ অনেকেরই নিজের নামে ব্যাংক অ্যাকাউন্ট নেই।

কিন্তু ব্যাংকে গিয়েও তারা নতুন অ্যাকাউন্ট খুলতে পারছেন না। সেই কারণেই ব্যাংক পূর্ণসময় খোলা রাখার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে জারি থাকবে কড়া বিধিনিষেধ। তবুও লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধার জন্য এবার নতুন করে ব্যাঙ্ক খোলার সময় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পে দুর্নীতি রুখতে কড়া পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার। এই প্রকল্পের ফর্ম ভর্তি করানোর কাজে পঞ্চায়েত, পুরসভা, বা রাজ্য স্তরের কোনও রাজনৈতিক নেতারা ক্যাম্পে থাকতে পারবে না।