বাংলাদেশের প্রখ্যাত আলেম মাওঃ মামুনুল হকের উপর দুষ্কৃতি হামলা: দোষীদের শাস্তির দাবিতে সরব বিভিন্ন মহল

বাংলাদেশের প্রখ্যাত আলেম মাওঃ মামুনুল হকের উপর দুষ্কৃতি হামলা: দোষীদের শাস্তির দাবিতে সরব বিভিন্ন মহল

 

 

 

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক এবং তাঁর স্ত্রী আমিনা তৈয়বাকে সোনারগাঁও রিসোর্টে হেনস্তা করেছে বাংলাদেশ শাসক দল আওয়ামী লীগের ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাওলানা মামুনুল হক ও তার স্ত্রীকে উদ্ধার করে। এর আগে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মাওলানা মামনুল হককে নানা রকম অপবাদ দিয়ে লাঞ্ছিত করে।

 

মাওলানা মামুনুল হক বলেন, ‘আমি আমার স্ত্রীকে নিয়ে সোনারগাঁওয়ে বেড়াতে আসি। সোনারগাঁও জাদুঘরে গিয়ে জাদুঘর বন্ধ থাকায় আমি বিকেল ৩টায় স্থানীয় সোনারগাঁও রয়েল রিসোর্টে এসে অবস্থান নেই। পরে এলাকার যুবলীগ ও ছাত্রলীগের লোকজন আমার সাথে খারাপ আচরণ করে। তারা আমাদেরকে হেনস্তা করে এবং একপর্যায়ে অবরুদ্ধ করে রাখে। পরে স্থানীয় প্রশাসনের লোকজন ও পুলিশ এসে আমাদের উদ্ধার করে।’

 

ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান ও মুফতি সাঈদ নূর। হেনস্থাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আব্দুল আউয়াল।