অসমে মুসলিম মহিলা নির্যাতনের প্রতিবাদ করায়: মহিলাদের নিয়ে অশ্লীল আচরণের হুমকি বিএসএফ জওয়ানের

অসমে মুসলিম মহিলা নির্যাতনের প্রতিবাদ করায়: মহিলাদের নিয়ে অশ্লীল আচরণের হুমকি বিএসএফ জওয়ানের

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: অসমের তিন মুসলিম মহিলাকে পুলিশ  নির্মমভাবে প্রহারের প্রতিবাদে গত দুদিন উত্তাল সোস্যাল মিডিয়া। এমনি একটি ফেসবুক পোস্ট করেন গাজী রহমান নামে এক যুবক। তার পোস্টে কমেন্ট করতে গিয়ে উর্দিধারী বিএসএফ জওয়ান ধ্রুবজ্যোতি চট্টোপাধ্যায় পান্ডুয়ার বাসিন্দা হুমকির সুরে অভদ্র ভাষায় গালিগালাজ করে ওই মহিলাদের সঙ্গে আরো খারাপ আচরণ করার দাবি করে ভারতীয় মুসলিম নারীদের সঙ্গে অশ্লীল আচরণ করার সমর্থন করেন।

জনগণের নিরাপত্তা যাদের হাতে তারাই করছে ধর্মবিদ্বেষী মন্তব্য। এমনকি মুসলিম মহিলাদের ধর্ষণ করে দেশ থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। ধ্রুবজ্যোতি চট্টোপাধ্যায় নামে এক বিএসএফ জওয়ান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এ মুসলিম মেয়েদের ধর্ষণ এবং দেশ থেকে বিতাড়িত করার হুমকি দিচ্ছে। এবং এমন অকথ্য ভাষা ব্যবহার করেছে যা মুখে তো দূরের কথা কলমের ডগায় নিয়ে আসা যায় না।

সবচেয়ে তাৎপর্য পূর্ণ বিষয় হলো তার মন্তব্যে কাশ্মীর মহিলাদের ধর্ষণের কথা স্পষ্টভাবে উঠে এসেছে। তিনি গাজী রহমানকে হুমকি দিয়ে বলেন, মেসেজে বকবক করিস না দম থাকলে শ্রীনগরের লালচকে চলে আয়  তোদের মা-বোনদের নিয়ে । কাশ্মীর গুলোর সাথে তোদের মা-বোনদের নিয়ে ধর্ষণ করি। জোয়ানের এই আচরণে প্রতিবাদের ঢেউ উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনদের ভাষায় কাশ্মীরের মানুষের সঙ্গে তাহলে জওয়ানরা কি সত্যিই এমন অশ্লীল এবং খারাপ আচরণ করছে?