দেগঙ্গায় আক্রান্ত কামরুজ্জামান: আলিয়াতে প্রতিবাদ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের

    দেগঙ্গায় আক্রান্ত কামরুজ্জামান: আলিয়াতে প্রতিবাদ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের

    নিজস্ব সংবাদদাতা, বঙ্গ রিপোর্ট, কোলকাতা:সোমবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাতে নিগৃহীত হন সংখ্যালঘু যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক তথা পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের প্রাক্তন সম্পাদক মোঃ কামরুজ্জামান । আজকে তারই প্রতিবাদে বিক্ষোভ দেখালো  পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনয়নের কর্মী ও সমার্থকরা তাঁরা  আলিয়া বিশ্ববিদ্যালয়ের তালতলা ক্যাম্পাসে এই  বিক্ষোভ দেখান।

    এই বিক্ষোভে  জমায়েতে উপস্থিত ছিলেন মাদ্রাসা ছাত্র ইউনিয়নের সভাপতি সাজিদুর রহমান, সম্পাদক মোঃ রাকিব হক,  সহ সভাপতি আব্বাসউদ্দীন সরদার প্রমুখ। সভাপতি সাজিদুর রহমান বলেন এই ঘটনার সাথে জড়িত সমস্ত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানান তিনি আরও বলেন বেছে বেছে সংখ্যালঘু নেতাদের আক্রমণ করা হচ্ছে আর এদিকে  প্রশাসন ঘুমাচ্ছে যদি দুষ্কৃতীদের গ্রেফতার না করা হয় তাহলে আমরা আন্দোলনে নামতে বাধ্য হবো।

    উল্লেখ্য গতকাল দুপুরে বিজেপির আশ্রিত দুষ্কৃতিরা দেগঙ্গা বাজারে যুব  ফেডারেশনের অফিসের সামনের গেটটি ভাঙচুর করে। সেই ঘটনায় তারা সংখ্যালঘু যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কে হেনস্থা করার চেষ্টা করে এবং প্রানে মারার হুমকিও দেয়।