পুরীর মন্দিরের ভিতর নাবালিকাকে ধর্ষণ: গ্রেফতার অভিযুক্ত পুরোহিত

পুরীর মন্দিরের ভিতর নাবালিকাকে ধর্ষণ: গ্রেফতার অভিযুক্ত পুরোহিত

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: পুরীর মন্দিরের মাটি আজ কুলষিত হয়ে উঠল। যে মন্দিরে মানুষ ঈশ্বরের কৃপালাভের জন্য দূর–দূরান্ত থেকে আসেন সেখানেই ধর্ষণের মতো ঘটনা ঘটল। পুরীর মন্দিরের ভিতরে নাবালিকা ধর্ষণের ঘটনায় কেঁপে উঠেছে গোটা দেশ।

দু’‌দিন আগেই মুম্বইয়ের পুষ্পক এক্সপ্রেসে তরুণীকে আটজন যুবক মিলে গণধর্ষণ করেছিল। তার রেশ কাটতে না কাটতেই পুরীর মন্দিরের ভিতরে ধর্ষণের ঘটনা সামনে এলো। অভিযুক্ত পুরোহিতকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা নাবালিকা হায়দরাবাদের বাসিন্দা। পরিবারের সঙ্গে মন্দিরে গিয়েছিল সে। সন্ধ্যেবেলা পুরীর জগন্নাথ মন্দিরের অন্তর্গত বামন মন্দিরে একা প্রার্থনা করছিল নির্যাতিতা। তখন মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে অভিযুক্ত পুরোহিত। ঘটনার পর নাবালিকাকে চিৎকার করে কাঁদতে শুরু করলে মন্দির থেকে বেরিয়ে আসেন পরিবারের সদস্যরা। মাকে গোটা ঘটনা খুলে বলে সে। সঙ্গে সঙ্গে সিংহদ্ধার থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওই পুরোহিতকে গ্রেফতার করে পুলিশ।
নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে। তাঁকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ। পরিবারের সদস্যরা ফাঁসির দাবি করেছেন। পুরীর মন্দির কলঙ্কিত হল বলে অনেকে বলছেন। অভিযুক্ত পুরোহিতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মেয়েটির অবস্থা সংকটজনক বলেই হাসপাতাল সূত্রে খবর।
নিউজ হিন্দুস্তান টাইমস