ফলাফল পরবর্তী হিংসা বন্ধের আর্জি আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকীর

    ফলাফল পরবর্তী হিংসা বন্ধের আর্জি আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকীর

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: এক বার্তায় ভাঙড়ের বিধায়ক নওসাদ সিদ্দিকী বলেন- প্রথমেই গণতান্ত্রিক বাংলার মানুষজনকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই রাজ্যের মানুষের গণতান্ত্রিক রায়ে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী পদে আসীন মমতা বন্দোপাধ্যায় ও তাঁর দলকে। আমরা গণতন্ত্রের রায়কে সব সময়ই শ্রদ্ধা ও সন্মান করি।রাজ্যের যেসব মানুষ বর্তমান রাজনৈতিক সমীকরণের মধ্যে ও আই এস এস ও সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিয়েছেন সেইসব সংগ্রামী ভোটারদের জানাই আন্তরিক ধন্যবাদ। ভাঙড়বাসীকে বিশেষভাবে ধন্যবাদ জানাই আই এস এফ প্রার্থী হিসাবে আমাকে নির্বাচিত করার সাহসী সিদ্ধান্ত নেওয়ার জন্য। আমি আগামী দিনে বিধায়ক হিসাবে আপনাদের মনের আকাঙ্খা পূরণ করার সর্বতো প্রচেষ্টা চালাবো।

    গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে ফলাফল পরবর্তী পর্যায়ে রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসাত্মক বিভিন্ন ঘটনা ঘটছে। ভাঙচুর, আগুন লাগানো,ফসল নষ্ট করে দেওয়া থেকে শুরু মারধর খুন খারাপির মত ঘটনা ঘটে চলেছে। ইতিমধ্যে শাসকদল আশ্রিত দুষ্কৃতিদের হামলায় উত্তর ২৪ পরগণা দেগঙ্গা বিধানসভার অধীন কদম্বগাছির উলুগ্রামে আই এস এফ কর্মী হাসানুজ্জামান নৃশংসভাবে খুন হয়েছে, ভাঙড় বিধানসভার নারায়ণ অঞ্চলের মকন্দিপুরের গাজী আব্দুল হাকিম মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। একই অবস্থা পূর্ব ক্যানিং বিধানসভার বিস্তীর্ণ অঞ্চলে, রাজ্যের অন্যান্য অঞ্চলের ভাংচুর -ধমকানো -চমকানো ঘটনাতো ঘটছেই।

    আমি গত ২ দিন ধরে রাজ্যের বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করে অভিযোগ জানিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার উদ্যোগ নিয়েছি।কিন্তু প্রশাসনিক সদর্থক উদ্যোগ তেমন চোখে পড়েনি। এমতবস্থায় রাজ্যের মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে হচ্ছে।যদিও উনি ইতিমধ্যে হিংসা বন্ধ করার নির্দেশ দিয়েছেন।কিন্তু আমার অনুরোধ কড়া হাতে বাস্তবায়ন করুন। সন্ত্রাসমুক্ত শান্তির পরিবেশ গড়তে আহ্বান জানাই সন্ত্রাসের সঙ্গে যুক্ত সব রাজনৈতিক পক্ষকেই।

    দেশে এই Pandemic Situation এ, অক্সিজেনের অভাবে মানুষ মরছে,ভ্যাকসিনের হাহাকার, মানুষ কাজ হারাচ্ছে, সেই সময় এই রাজনৈতিক হিংসা বড় লজ্জার। এই পরিস্থিতিতে হিংসা বাড়তে থাকলে মানুষ যদি রাস্তায় নেমে প্রতিবাদ করতে থাকে তবে পরিস্থিতি আরও জটিল হয়ে পড়বে বলে আমার ধারণা। আমি সব পক্ষকেই শান্তি বজায় রাখার আহ্বান জানাচ্ছি। প্রশাসনকে শান্তি ফিরিয়ে আনতে নিরপেক্ষ কাজ করারও আহ্বান জানাচ্ছি।