শাহরুখ খানের ছেলেকে নিয়ে যে তৎপরতা দেখাচ্ছে! কৃষক হত্যা কাণ্ডে মন্ত্রীর ছেলে নিয়ে সে তৎপরতা নেই: অধীর চোধুরী

শাহরুখ খানের ছেলেকে নিয়ে যে তৎপরতা দেখাচ্ছে! কৃষক হত্যা কাণ্ডে মন্ত্রীর ছেলে নিয়ে সে তৎপরতা নেই: অধীর চোধুরী

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। অন্যদিকে উত্তরপ্রদেশের লখিমপুরে কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে আশিষ মিশ্রর গাড়ীতে চাপা পড়ে ৪ কৃষক হত্যার অভিযোগ উঠেছে। আর তার বিরুদ্ধে অভিযোগ থাকা সত্ত্বেও পুলিশ তার বিরুদ্ধে এখনও পর্যন্ত কোন উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেনি। তাকে পুলিশী সমন দেওয়ার দ্বিতীয় দিনে উত্তর প্রদেশ অপরাধদমন শাখার দফতরে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্র।

আর এ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি এক ফেসবুক বার্তায় লিখেছেন-
যে তৎপরতার সাথে শাহরুখ খানের ছেলেকে মাদক কেসে গ্রেফতার করা হল সেটার কিন্তু অভাব দেখছি গৃহ রাজ্যমন্ত্রী অজয় মিশ্রর ছেলের বেলায়, তার বিরুদ্ধেও অভিযোগ গ্রামের চাষীদের গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার, কিন্তু আশ্চর্যজনক ভাবে মন্ত্রী মশাই এর ছেলের বিরুদ্ধে প্রশাসন শিথিল কেন!!!

বছর খানেক আগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে জেলবন্দি করা হয়েছিল, এবার আরিয়ান খান এর পালা,
আমাদের সংবিধানে আছে সকলের প্রতি সমান বিচার, তাহলে মন্ত্রীর ছেলের বেলায় কেন নয় ? অন্যদিকে, আরিয়ান খান কে লঘু পাপে গুরু দণ্ড দেওয়া হচ্ছে।